August 2, 2021, 1:15 pm

জামালপুর জেলার করোনা পরিস্থিতি অবনতি, ৩জনের মৃত্যু

নিউজ ডেস্কঃ

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর জেলায় ১৮জুন দিবাগত রাতের জেলা স্বাস্থ্য বিভাগের রির্পোট অনুযায়ী জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮২ টি নমুনা পরীক্ষায় ২৩ জন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৬ টি নমুনা পরীক্ষায় ১ জন। মোট ৮৮ টি নমুনা পরীক্ষায় মোট ২৪ জন করোনা ভাইরাসে সংক্রামন হয়েছেন।

আক্রান্তদের মধ্যে কাচারীপাড়া এলাকার আতাউর রহমান(৬০) পাথালিয়ার বেলাল(৫৫) এবং রকিবুল ইসলাম(৬৫) নামে ৩জন মারা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

এলাকা ভিত্তিক সংক্রামন শনাক্তরা হলেন, জামালপুর পৌর শহরের মালগুদাম রোড, বাগেরহাটা ২ জন, লক্ষীরচর ২ জন, কাচারীপাড়া ২ জন, দয়াময়ী, পুলিশ লাইন, দড়িপাড়া, আমলাপাড়া ২ জন, শেখ হাসিনা মেডিকেল কলেজ ২ জন, হাটচন্দ্রা, হিরু সড়ক এবং সদর উপজেলার শরীফপুর এবং নাকাটি ১জন করে মোট ১৮ জন জামালপুর সদর উপজেলায়।

মেলান্দহ উপজেলা মাহমুদপুর ও কাজীরপাড়া ১ জন করে ২জন। মাদারগঞ্জ উপজেলা ১ জন। ইসলামপুর উপজেলার দক্ষিণ দরিয়াবাদ ১ জন। সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ও মাগুড়িয়াপাড়া ১জন করে ২ জন। কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হয়েছে।

জেলায় এ পর্যন্ত সর্বমোট সংক্রমণ শনাক্ত ২৪৮৯ জন। সর্বমোট সুস্থ ২২২৫ জন। সর্বমোট রেফার্ড ৪৩ জন। সর্বমোট মৃত্যু ৩৯ জন। সর্বমোট নমুনা পরীক্ষা ২৩৪৪৬ টি।

সকলেই সরকারী বিধি-বিধি মেনে চলুন,সঠিক নিয়মে মাস্ক পড়ুন। নিজ নিজ উপজেলায় নিদিষ্ট বুথে নমুনা প্রদান করুন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!