November 28, 2021, 9:07 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

ঝিকরগাছা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করলেন খুলনার বিভাগীয় কমিশনার

শাহাবুদ্দিন মোড়ল যশোর ঝিকরগাছা উপজেলা : যশোরের ঝিকরগাছা উপজেলার গাজীর দরগাহ কোয়ারেন্টাইন সেন্টারের পরিদর্শন করলেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি।এসময় তিনি ভারত থেকে বেনাপোল স্থল বন্দর দিয়ে দেশে ফিরে আসা বিভিন্ন দেশের বিভিন্ন অঞ্চলের নাগরিকদেরকে ঝিকরগাছা উপজেলার গাজীর দরগাহ কোয়ারেন্টাইন সেন্টারে ১৪দিনে অবস্থানের বিষয়ে খোঁজখবর নেন। বুধবার বিকাল ৫টায় এই পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, যশোরের জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান, যশোরের জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ডা. কাজী নাজিব হাসান, যশোরের ম্যাজিস্ট্রেট মেহেরাজ শারবীন, মেহেরপুরের ম্যাজিস্ট্রেট মিথিলা দাস, নাভারন সার্কেল এএসপি মোঃ জুয়েল ইমরান, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, নাসিরুল্লাহ সহ আরো অনেকে।
ঝিকরগাছা (গাজীর দরগাহ) কোয়ারেন্টাইন সেন্টারে এই মুহূর্তে ১৫০ জন নাগরিক অবস্থান করছেন। তাদের নিরাপত্তার জন্য এখানে ১২ জন পুলিশ,৩০ জন ব্যাটেলিয়ন আনসার,১২ জন ব্যাটেলিয়ন আনসার সার্বক্ষণিক ডিউটি করছেন। এছাড়া ২৪ ঘন্টা মেডিকেল সার্ভিস দিচ্ছেন ঝিকরগাছা উপজেলা হেলথ কমপ্লেক্সের মেডিকেল টিম। কোভিড ১৯ প্রতিরোধে ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) কাজী নাজিব হাসানের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চলা যশোর জেলা প্রশাসনের এই কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করে বিভাগীয় কমিশনার মহোদয় সন্তুষ্টি প্রকাশ করেন এবং এটিকে একটি আদর্শ ও বিভাগের সেরা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে আখ্যায়িত করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!