November 28, 2021, 8:39 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

ঠাকুরগাঁওয়ে এক কিশোরিকে ডেকে নির্যাতনের অভিযোগ

ঠাকুরগাঁ জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে এক কিশোরিকে ডেকে নির্যাতনের অভিযোগ উঠেছে প্রেমিকা সাইফুল ইসলাম ও পরিবারের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় জেলা শহরের টিকিয়িাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই কিশোরিকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর অভিযুক্ত সাইফুল ইসলাম ও তার দুলাভাই আলমগীর হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

নির্যাতিতার মা অভিযোগ করে বলেন, সাইফুল ইসলাম দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ ঘটনা জানা জানি হলে পরে সে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে বিষয়টি মিমাংসার জন্য বিভিন্ন জনের কাছে প্রস্তাব দেয়। পরে তার দুলাভাই আলমগীর হোসেন (৩১ মে) মোবাইল ফোনে আমার মেয়েকে ডেকে নিয়ে আসে টিকিয়াপাড়া তার বাসায়।

এসময় পূর্ব পরিকল্পিতভাবে সাইফুল, আলমগীর হোসেনসহ তার পরিবারের সদস্যরা তার উপর পাশবিক নির্যাতন চালায়। পরে আমার মেয়ে অজ্ঞান হয়ে পরলে পুলিশের সহায়তায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমি এর বিচার চাই। বিচার চেয়ে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হবে বলে জানায় স্বজনরা।

উল্লেখ্য, পঞ্চগড় জেলার আটোয়ারীতে নিউ পপুলার ক্লিনিকের মালিক সাইফুল ইসলামের তত্বাবধানে নার্স হিসেবে কর্মরত ছিলেন ওই কিশোরি। এর পর থেকে ক্লিনিকের মালিক বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পক গড়ে তোলে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, বিষয়টি শোনার পর পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!