June 19, 2021, 4:10 pm

News Headline :
হাজীগঞ্জের আল কাউসার স্কুল এবং মাদ্রাসায় স্বাস্থ্যবিধী না মেনেই দেওয়া হচ্ছে এসাইনমেন্ট লেবাননে গুলিবিদ্ধ বাংলাদেশি কুলসুম বেগম দেশে ফিরে গেল। টাঙ্গাইলের মধুপুরের বীর মুক্তি যোদ্ধার পরিবারের উপর সন্রাসী হামলা সিলেটের শ্রীমঙ্গলে ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হচ্ছে। মাগুরার মহম্মদপুরে বিরোধের জের ধরে মসজিদের ভিতরে হামলা দামুড়হুদার বিষ্ণুপুরে হাজী আক্কাস আলী মাষ্টারের ইন্তেকাল : দাফন সম্পন্ন! আগামীকাল যশোর জেলায় আরো একশ পরিবারকে জমিসহ ঘর উপহার দেবেন প্রধানমন্ত্রী নিম্নতম মজুরী বোর্ড কর্তৃক চা শ্রমিকের মজুরী হারের খসড়া সুপারিশ বাতিলের দাবী চাঁদপুর শহরে মাদক নির্মুলে নতুনবাজার পুলিশ ফাঁড়ির সাড়াশি অভিযান অব্যাহত জামালপুর জেলার করোনা পরিস্থিতি অবনতি, ৩জনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে ৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ২ জন ও পীরগঞ্জ উপজেলায় এক জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা: মো: মাহাফুজুর রহমান সরকার।

করোনায় আক্রান্তদের মধ্যে জেলার হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের দুইজন ও একজন পীরগঞ্জ উপজেলার ভবানিপুর গ্রামের বাসিন্দা।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় দুজন ও পীরগঞ্জ উপজেলায় একজন মোট তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত এ জেলা থেকে ৮৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করা হয়েছে।

সিভিল সার্জন ডা: মো: মাহফুজার রহমান সরকার জানান, করোনায় আক্রান্ত তিনজনের বয়স ১৮ থেকে ৩১ বছর। তারা সকলেই নারায়নগঞ্জে গার্মেন্টেসে কাজ করতেন। তারা নারায়নগঞ্জ থেকে সপ্তাহখানিক পূর্বে জ্বর শরীরে ঠাকুরগাঁওয়ে আসলে তাদের হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়। শুক্রবার স্থানিয় স্বাস্থ্য বিভাগ তাদের নমূনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটরিতে তাদের নমুনা পরীক্ষা করা হয়। সেখানে নমুনা পরীক্ষার প্রতিবেদন ওই তিন জনের সকলের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। আক্রান্ত তিনজনকে নিজ নিজ উপজেলায় আইসোলেশন রেখে চিকিৎসা প্রদান করা হবে। এছাড়া তাদের পরিবারের সকলকে বাধ্যতামূলক হোম কোয়ারান্টাইনে রাখার জন্য স্থানিয় স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!