December 8, 2021, 3:50 am

তারুণ্যের মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে পথচারীদের ঈদ সামগ্রী বিতরন

মো: মুছা তপদার, চাঁদপুর প্রতিনিধি:  “মানুষ মানু‌ষের জন্য, জীবন জীব‌নের জন্য, ” এই প্রতিদ্ধনী সাম‌নে রে‌খে,”গর‌বো সমাজ গড়‌বো দেশ, সেচ্ছা‌সেবীর বাংলা‌দেশ” এই স্লোগান‌কে ধারণ বুকে ধারণ আবা‌রো অসহায় হতদ‌রিদ্রদের পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছে তারুণ্যের মানবতা স্বেচ্ছাসেবী সংগঠন।

 

১১ই মে (মঙ্গবার ) বিকা‌লে সংগঠনের সদস্যরা চাঁদপুর শহরে বিভিন্ন স্থান ঘুরে ঘুরে পথচারি, ‌ভিক্ষুক ও অসহায় রিক্সা চালকদের ঈদ সামগ্রী বিতরন করেন।

 

চলমান লকডাইনে কর্মহীন শ্রমজীবী মানুষ ও ছিন্নমূল পথশিশুদের জন্যই এর আগে তারা ইফতার বিবরন করেন বলে জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

 

তারা আরে বলেন, গেল বছর করোনাকালীন সময়ে এমন কর্মসূচি পালন করেছি আমরা। এ বছরও লকডাউনে কর্মহীন শ্রমজীবী মানুষ ও ছিন্নমূল পথশিশুদের ইফতারের আয়োজন করেছি। এরই ধারাবাহিকতায় চাঁদপুর ১৫ ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট কবির হোসেন চৌধুরী এবং প্রবাসী মাহবুব এর সহযোগীতায় আমরা প‌্রায় ২শত অসহায় মাসুষের পাশে ঈদ সামগ্রী নিয়ে দাড়িয়েছি।

 

সংগঠনের সভাপতি মো: সুমন মিজির নেতৃত্বে ও সাধারন সম্পাদক সিয়াম এর সঞ্চালনায় বিতরন সম্পন্ন হয়, আরো উপস্থিত ছিলেন মাইনুল ইসলাম সাওন, ফা‌হিম আখন্দ, মো: সাইফুল ইসলাম, নাঈমুল হো‌সেন, ফা‌হিম খান প্রমুখ।

 

সংগঠনের সভাপতি মো: সুমন মিজির কাছে জানতে চাইলে তিনি বলেন, সমাজের প্রত্যেক মানুষ মানুষের পাশে দাঁড়াবে এমনটাই আমারা প্রত্যাশা করি । আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করছি এবং করবো । আমাদের এই প্রচেষ্টায় যদি কিছু সংখ্যক মানুষও উপকৃত হয়, তবেই আমাদের স্বার্থকতা।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!