December 8, 2021, 4:59 am

ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে কোন আনন্দ নাই- হুইপ ইকবালুর রহিম এমপি

এন,আই,মিলন, দিনাজপুর প্রতিনিধি – জাতীয় সংসদের হুইপ দিনাজপুর-৩ (সদর) আসনের জাতীয় সংসদ সদস্য ইকবালুর রহিম এমপি বলেন, ভোগকে পরিহার করে ত্যাগের মহিমায় নিজের মনকে সৃষ্টি করতে হবে। তাহলেই ইহকাল এবং পরকাল আপনার জন্য সুখময় হবে। আর এই শিক্ষা দিয়ে থাকে পবিত্র রমজানুল মোবারক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন ত্যাগ করে নিজের জীবনকে উৎস্বর্গীত করেছে। তিনি প্রমানিত করেছেন ত্যাগে যে আনন্দ রয়েছে ভোকে সে আনন্দ নেই। তাই লোভ লালসার উর্দ্ধে থেকে মানব সেবায় নিজেকে উৎস্বর্গীত করতে হবে। তিনি বলেন, সবকিছু হারিয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবা করছেন। মানবসেবায় নিজের জীবনকে উৎস্বর্গীত করেছেন। ফলে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র হত্যার চেষ্টা কোন কিছুই কাজে লাগছে না। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করেই আমাদের ত্যাগের মহিমায় এগিয়ে যেতে হবে। ত্যাগে সুখ, শান্তি, মর্যাদা সম্মান সবকিছুই রয়েছে।
১২ মে বুধবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরন অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, সহকারী কমিশনার (ভুমি) এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহঃ শাহানুর জামান, দিনাজপুর শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!