August 2, 2021, 11:09 am

News Headline :
সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ। নরসিংদীতে ২৪ ঘন্টায় মৃত্যু ২ জনের ও শনাক্ত ১৫১ জন কলাপাড়ায় ডালবুগঞ্জে নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার চাঁদপুরে লকডাউন বাস্তবায়নে শুরু থেকেই ও‌সি মোহাম্মদ আবদুর রশীদের কঠোর অবস্থান

থানায় ফোন, ২০ মিনিটেই বাজার নিয়ে হাজির পুলিশ

সাইফুল ইসলাম, নরসিংদী প্রতিনিধি :
মনোহরদী থানাধীন হোমকোয়ারেন্টাইনে থাকা একটি পরিবার থেকে থানায় ফোন করে জানায় যে তাদের খাদ্য সামগ্রীর প্রয়োজন। তৎপ্রেক্ষিতে মনোহরদী থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ মনিরুজ্জামান এর নির্দেশে ২০ মিনিটের মধ্যে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন মনোহরদী থানা পুলিশ।

করোনা ভাইরাস মোকাবিলায় অলি-গলিতে টহল দেয়া ছাড়াও সচেতনতামূলক মাইকিং করে জনগণকে সতর্ক করছে জেলা পুলিশ।ঘরে থাকুন, নিরাপদে থাকুন। কোনো প্রয়োজনে থানায় ফোন করে সহায়তা নিন। আমরা আপনার প্রয়োজনে চলে আসব।

মাইকিং শুনে থানায় ফোন করে ওই গৃহবধু। পুলিশের এমন মানবিক আচরণে বিস্ময় প্রকাশ করে তিনি বলেন “আমিতো অবাক! এমনও হয়! রাস্তায় বারবার মাইকিং হচ্ছিল ‘থানায় ফোন করে সহায়তা নিন। আমরা আপনার প্রয়োজনে চলে আসব। সাহস করে ফোন দিলাম থানায় বললাম, হোমকোয়ারেন্টাইনে থাকার কারণে বের হতে পারছি না, কিন্তু আজ বাজার করা খুব প্রয়োজন। বিশ্বাস করুন মাত্র ২০ মিনিটেই তারা আমাকে খাদ্য সামগ্রী এনে দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!