June 22, 2021, 10:30 pm

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদকঃ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা চালিয়েছে কারবারিরা। এতে চার পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। শনিবার (৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। আহত চার পুলিশ কর্মকর্তা হলেন, দর্শনা থানার এসআই মাহমুদুল হক, এএসআই মোহাম্মদ শাহিন, মামুন আলী ও ইদ্রিস আলী।

তাদের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় পুলিশ ২৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে। তারা হলেন- ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী (৫২) ও তার ছেলে খায়রুল ইসলাম (৩২) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিম (২৮)। এ ঘটনায় দর্শনা থানায় মাদক এবং পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা প্রক্রিয়াধীন। পুলিশ জানায়, শনিবার (৮ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার এসআই মাহমুদুল হকের নেতৃত্বে পাঁচ পুলিশ কর্মকর্তা ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালায়। পুলিশ ফেনসিডিলসহ ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলীকে (৫২) আটক করলে মাদক কারবারি খায়রুল ইসলাম ও আব্দুল হাকিমসহ অজ্ঞাত কয়েকজন পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। খবর পেয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমানের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সদস্যরা পুনরায় অভিযান চালায়। এসময় ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী ও তার ছেলে খায়রুল ইসলাম এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিমকে ২৬ বোতল ফেনসিডিলসহ আটক করে। দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান জানান, ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদকবিরোধী অভিযানে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী হাসেম আলীকে ফেনসিডিলসহ আটক করা হলে পুলিশের ওপর হামলা করে মাদক কারবারিরা। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে তিন মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!