January 29, 2022, 7:17 am

দিওড় ইউনিয়নের মানুষের সাস্থ্যবিধির নিশ্চিত করতে মাস্ক বিতরণ চলমান রেখেছেন আঃ মালেক মন্ডল

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং ইউনিয়নের অবহেলীত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা ইউনিয়নের বিভিন্ন রাস্তায় যানবাহন-সহ জন চলাচল অযোগ্য রাস্তাগুলো সংস্কারসহ বিভিন্ন প্রকার জন সেবার কাজ করে চলছেন আঃ মালেক মন্ডল।

১৯ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে ইউনিয়নের বিভিন্ন বাজার ও রাস্তা ঘাট সহ গ্রাম গঞ্জের সর্বস্থরের মানুষের সঙ্গে সাক্ষাৎ-এ সালাম বিনিময়ের মাধ্যমে মাস্ক বিতরণ করেন আঃ মালেক মন্ডল।

এলাকার শত-শত নারী-পুরুষ জানায় একইভাবে আঃ মালেক মন্ডল একজন ব্যবসায়ী হওয়ার পরেও প্রায়ই নিজস্ব তহবিল থেকে ইউনিয়নের দুস্থ্য অসহায় অসুস্থ ব্যাক্তির চিকিৎসা সেবা সহ ভিন্ন ভিন্ন পরিবারের মাঝে নানাভাবে সহযোগিতা দিয়ে চলেছেন।

এছাড়াও দেশে করোনা ভাইরাস (কোভিট ১৯) আক্রান্তের শুরু থেকে তিনি গরীব,দুস্থ্য অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী,মাস্ক বিতরন,রোগীর চিকিৎসা সেবা এবং যাবতীয় উপরে উল্লেখ্যিত তথ্যাদিসহ সমস্থ কার্যক্রমের কর্মকান্ডের মধ্যেই নিজেকে নিয়োজিত রেখেছেন।

আঃ মালেক মন্ডল জানায় “শিবলী সাদিক এমপি মহোদয় এর দিকনির্দেশনায় ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম (রাজু) র অনু-প্রেরনায় তিনি নিজ তহবিল থেকে দিওড় ইউনিয়নে এভাবে জনসেবার কাজ করে যাচ্ছেন সর্বত্রই।

আঃ মালেক মন্ডলের মানবতার কল্যাণে এসকল কার্যক্রম দেখে এলাকার হাজার হাজার জনগনের দাবি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আঃ মালেক মন্ডলকে দিওড় ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!