June 22, 2021, 7:14 pm

দেবীদ্বারে বিএনপি নেতা মঞ্জু মুন্সী’র উদ্যোগে ৫০ সরকারী- বেসরকারী ডাক্তার ও নার্সদের মধ্যে পিপিই বিতরণ

এবিএম আতিকুর রহমান বাশার ঃ
কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রাইভেট হাসপাতালের ডাক্তার ও নার্সদের মাঝে ৫০ সেট পিপিই বিতরণ করেছেন।
শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডাঃ আহমেদ কবির ও প্রাইভেট হাসপাতালের কর্মকর্তাদের মাঝে ওই পিপিই সেট বিতরণ করেন।
ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাজুদ্দিন সাজু চেয়ারম্যান, দপ্তর সম্পাদক মোঃ জামাল হোসেন, উপজেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক মোঃ রবিউল আউয়াল সাইফুল, পৌর বিএনপির সাংগঠিক সম্পাদক, মোঃ শফিউল্লাহ মানিক, পৌর যুবদল যুগ্ম আহবায়ক মোঃ মফিজুল ইসলাম, পৌর ছাত্র দলের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।
দেবীদ্বার উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মেদ কবির জানান, আমরা ডাক্তার, নার্সদের নিরাপত্তায় পিপিই না থাকায় সাধারন রোগীদের চিকিৎসা সেবা দিতে হিমসিম খেতে হয়েছে। আমরা ইতিমধ্যে সরকারীভাবে পর্যায়ক্রমে ৮১ টি পিপিই এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের মাধ্যমে ৩০ টি এবং অদ্য সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মূন্সীর পক্ষ থেকে ১৫পিস সহ ১২৬পিস পিপিই পেয়েছি। যেগুলো ইমার্জেন্সীতে ডিউটিরত ডাক্তার, নার্স ও আউট ডোরের ডাক্তাদের ব্যবহারে বিতরণ করছি। এছাড়া করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে নমুনা সংগ্রহে টেকনেশিয়ানকে ব্যবহারের জন্য দিয়েছি।
এবিএম আতিকুর রহমান বাশার

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!