December 9, 2021, 10:29 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

দৈনিক স্বাধীনমত পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী মতলব উত্তর প্রেসক্লাবে পালিত

মো. নাঈম মিয়াজী :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দৈনিক স্বাধীনমত পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী মতলব উত্তর প্রেসক্লাবে পালিত হয়েছে, উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য সারোয়ার মামুন চৌধুরী বলেন, বাংলাদেশের স্বাধীনতার ধারণাকে মানুষের মনে গেঁথে দিয়েছিল গণমাধ্যম।
দৈনিক স্বাধীনমত ১৪তম বর্ষপূর্তি উপলক্ষে আমি এ পত্রিকার সঙ্গে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানাই। আশা করি দৈনিক স্বাধীনমত সৎ ও দায়িত্বশীল সাংবাদিকতার দৃষ্টান্ত হয়ে থাকবে।
আমি নিয়মিত দৈনিক স্বাধীনমত পড়ি। এ পত্রিকাটি ভালো লাগার কারণ এতে বিচিত্র খবর পাওয়া যায়। এ পত্রিকার উপসম্পাদকীয়গুলোও বৈচিত্র্যপূর্ণ। এখানে বিভিন্নরকম মত প্রকাশিত হয়। এ জন্য এর উপসম্পাদকীয়গুলো পাঠযোগ্য হয়। এ পত্রিকার উপসম্পাদকীয়তে ভিন্নমত প্রকাশের সুযোগটি বিস্তৃত।
পত্রিকাটি এমন অনেক বিষয় প্রকাশ করে যা অন্য কোনো পত্রিকায় প্রকাশিত হয় না। অনেক বিষয়ে দৈনিক স্বাধীনমত সাহসী ভূমিকা গ্রহণ করে থাকে। কাগজটিকে ধারাবাহিকভাবে উন্নততর করার জন্য এর ব্যবস্থাপনা ও সম্পাদকীয় পরিষদ আন্তরিক প্রয়াস চালিয়ে যাচ্ছে। আমি তাদের এ প্রয়াসের প্রশংসা করছি। পত্রিকাটিকে একটি ব্যবসায়িক গোষ্ঠীর বৃত্ত থেকে বের করে নিয়ে যে প্রফেশনাল চরিত্র দেয়া হচ্ছে তা অত্যন্ত আশাপ্রদ। একটি নিরপেক্ষ পত্রিকা হিসেবে দৈনিক স্বাধীনমত তার প্রচেষ্টা চালিয়ে যাবে, এটাই আমি আশা করি।
উন্নয়ন, গণতন্ত্র ও গণমাধ্যমের মাধ্যমে সাংবাদিকদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানান।
মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সহ-সভাপতি শহিদুল ইসলাম খোকন, দৈনিক স্বাধীনমত পত্রিকার মতলব উত্তর প্রতিনিধি মাইনউদ্দিন চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. নাঈম মিয়াজী, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা, ওটারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবি সাঈদ আশিক, সাংবাদিক সুমন আহমেদ’সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
পরে অতিথিরা আনুষ্ঠানিক ভাবে কেক কেটে দৈনিক স্বাধীনমত এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!