December 9, 2021, 10:27 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

নওগাঁর চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশ্য প্রহরীকে পিটিয়ে হত্যা, সহকারি বাবুচি পলাতক

অন্তর আহম্মেদ ন‌ওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ শহরে ইডেন এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশ্য প্রহরী আতাউর রহমানকে পিটিয়ে হত্যা করা হয়েছে । শনিবার দুপূরে রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল এসে ঘটনাস্থল তদন্ত শেষে নৈশ্য প্রহরীর মরদেহ উদ্ধার করা হয় । ঘটনার পর থেকে সহকারি বাবুচি মো: বাদল পলাতক রয়েছে।
আতোয়ার রহমানের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন চক মোহিতুল গ্রামে। তাঁর স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। পলাতক বাদলের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায় ।
পুলিশ ও রেস্টুরেন্ট সূত্রে জানা গেছে, প্রায় পঁচিশ বছর আগে মুক্তির মোড়ে রেস্টুরেন্ট প্রতিষ্ঠার সময় থেকে
নৈশ্য প্রহরী আতাউর রহমান সেখানে কাজ করে আসছেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে নৈশ্য প্রহরী আতাউর রহমান ও সহকারি বাবুচি মো: বাদল রাতে রেস্টুরেন্টের তিন তলায় ঘুমিয়ে পারেন। শনিবার সকালে রেস্টুরেন্টের প্রধান বাবুচি সাইফুল ইসলাম রেস্টুরেন্টের রুমের ঘরে তালাবদ্ধ দেখতে পান । এরপর অনেক ডাকাডাকি করার পরও রুমের দরজা না খোলায় এক পর্যাযায় দরজার বাহিরে চাবি পরে থাকতে দেখতে পান। চাবি দিয়ে ঘর খুলে মেঝেতে রক্ত ও রক্তাক্ত অবস্থায় নৈশ্য প্রহরী আতাউর রহমান মরদেহ দেখতে পান। ঘটনাটি দ্রুত রেস্টুরেন্টের কর্তৃপক্ষকে জানালে থানায় সংবাদ দেওয়া হয় ।
নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল এসে ঘটনাস্থল তদন্ত শেষে নৈশ্য প্রহরীর মরদেহ উদ্ধার করে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনারপর থেকে পলাতক সহকারি বাবুচি মো: বাদলকে আটকের অভিযান চলছে। বাদলকে আটক করা সম্ভব হলে তার মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটন সম্ভব হবে আশা করা হচ্ছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!