November 28, 2021, 9:57 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

নওগাঁর বদলগাছীতে গৃহবধূর গোসলের ভিডিও ছড়ানোয় মামলা : এক নারী গ্রেফতার

অন্তর আহম্মেদ, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর গোসলের ছবি গোপনে মোবাইল ফোনে তুলে ব্ল্যাকমেল করে তাকে একাধিকবার ধর্ষণ এবং শেষ পর্যন্ত এডিট করে ভিডিওচিত্র মোবাইলে ছড়িয়ে দেয়ার অভিযোগ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অবশেষে মামলা হয়েছে। প্রধান অভিযুক্ত জয় হোসেন ও শিউলি খাতুনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩ জনের নামে বুধবার বিকেলে মামলা করেন ভুক্তভোগী গৃহবূধু। মামলার প্রেক্ষিতে পুলিশ শিউলি খাতুন (৩৬) নামে ওই গৃহবূধুর প্রতিবেশিকে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। তবে প্রধান অভিযুক্ত জয় হোসেন পলাতক থাকায় তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান থানার ওসি।
মামলা সূত্রে জানা যায়, আট বছর আগে গৃহবধূর বিয়ে হয়। এ দম্পতির সাত বছরের একটি মেয়ে আছে। গত বছরের জানুয়ারি মাসের প্রথম দিকে ওই যুবক গৃহবধূর অশ্লীল ছবি তোলেন। পরে ছবি থেকে ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে কুপ্রস্তাব দেন। এভাবে ব্ল্যাকমেল করে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করেন।
একপর্যায়ে গৃহবধূ বিষয়টি তার স্বামীকে জানান। তখন যুবকের পরিবারকে বিষয়টি জানানো হয়। এতে যুবক ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী শিউলি খাতুন নামের নারীর মাধ্যমে স্থানীয়দের মোবাইলে গৃহবধূর অশ্লীল ছবির ভিডিও ছড়িয়ে দেন। এর পর সেই ছবি থেকে ইডিট করে ভিডিও প্রকাশের পর গৃহবধূকে তার স্বামী গত বৃহস্পতিবার (২০ মে ) তালাক দেয়। এর এরপর গত ২৪ মে গৃহবধূ থানায় লিখিত অভিযোগ দেন। বিষয়টি পর্নোগ্রাফি আইনের মধ্যে পড়ায় ( বৃহস্পতিবার ) বিকেলে পর্নোগ্রাফি আইনের নিয়ন্ত্রন আইনে মামলা থানায় দায়ের হয়।
ওই গৃহবধূ বলেন, ‘আমার স্বামীর ভাতিজা জয় গোসলের ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কুপ্রস্তাব দিয়েছিল। ভয়ে বাধ্য হয়ে কুপ্রস্তাবে সাড়া দিই। ৮ মাস আগে ওই ভাতিজা বিয়ে করে। তারপরও সে আমার সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে চায়। এতে রাজি না হওয়ায় ছবি থেকে ভিডিও করে ছড়িয়ে দেয়।
‘প্রথম ভিডিওটি প্রতিবেশী শিউলির মাধ্যমে ছড়ানো হয় বলে জানতে পেরেছি। পরে ভিডিওর বিষয়ে জানাজানি হলে আমার স্বামী আমাকে তালাক দেন। ‘কিন্তু আমি আমার স্বামীর সঙ্গে সংসার করতে চাই। পরিবারের কাছে আমাকে ছোট হতে হচ্ছে লজ্জায়। বিনা অপরাধে সম্মান, স্বামী, সংসার সবকিছু আমি হারালাম।’ মামলা করার পর প্রতিবেশি শিউলি খাতুনকে গ্রেফতার করা হয়েছে। তবে প্রধান অভিযুক্ত জয়কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমি জড়িতদের কঠিন শাস্তি চাই।
তিনি আরও বলেন, প্রশাসন দ্রুত প্রদক্ষেপ গ্রহন করায় ধন্যবাদ জানাই। কিন্তু দু:খের বিষয় আমার স্বামীটা আমার কষ্ট বুঝলো না, তার ভাতিজা আমার সর্বনাশ করলো উল্টো আমাকেই বিনা অপরাধে পর করে দিলো।
এবিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী ঐ গৃহবধূর লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড করে অভিযুক্ত শিউলি খাতুন কে গ্রেফতার করা হয়েছে। তবে প্রধান অভিযুক্ত জয় পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত শিউলি খাতুনকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!