November 28, 2021, 8:17 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

নওগাঁয় জেলা পুলিশের শপিংমল-এর উদ্বোধন, বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার বদান্যতায় পুলিশের আর্থিক ও সামাজিক মর্যাদা বৃদ্ধি পেয়েছে -আইজপি ড.বেনজীর আহম্মেদ

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহম্মেদ বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদান্যতায় বর্তমানে পুলিশ বাহিনীর আর্থিক এবং সামাজিক মর্যাদা ব্যপকভাবে বৃদ্ধি পেয়েছে। তাঁর চৌকশ নির্দেশনায় করোনাসহ দেশের যে কোন পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করতে সক্ষম হয়েছে বাংলাদেশ পুলিশ বাহিনী। তিনি সোমবার বেলা সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসেবে পুলিশ হেড কোয়ার্টার থেকে ভার্চূয়ালী যুক্ত হয়ে নওগাঁয় জেলা পুলিশ কো-অপারেটিভ সোসাইটি’র অত্যাধুনিক শপিং মলের আনুষ্ঠানিক উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেছেন। নওগাঁ শহরের বঙ্গাবাড়িয়া মহল্লায় আয়োজিত অনুষ্ঠনস্থলে সভাপতিত্ব করেন নওগাঁ’র পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আবদুল মান্নান মিয়া বিপিএম। ভুর্চূয়ালী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশো সাবেক আইজিপি ও সচিব মোঃ তৈয়ব উদ্দিন আহম্মেদ। নওগাঁ অনুষ্ঠনস্থলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম পিপিএম এবং নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ। এ ছাড়াও এ অনুষ্ঠানে দেশের সকল পুলিশ সুপার, পুলিশ বাহিনীর সকল ইউনিট প্রধানগণ ভার্চূয়ালী যুক্ত ছিলেন। প্রধান অতিথি আইজিপি ড. বেনজীর আহম্মেদ বলেছেন এখন পুলিশ বাহিনীর সকল সদস্য সন্মানজনক বেতন ভাতা পেয়ে থাকেন। দুর্নীতিমুক্ত পুলিশ বাহিনী গড়ে তুলতে বর্তমান সরকার পুলিশের কল্যানে বহুবিধ উদ্যোগ গ্রহল করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে গর্বিত পুলিশ বাহিনী আমাদের স্বাধীনতাযুদ্ধে যেমন গুরত্বপূর্ণ ভুমিকা রেখেছে তেমনই এখন তাঁরই স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার ক্ষেত্রে ভুমিকা রাখতে হবে। পুলিশের সাবেক আইজিপি নওগাঁ শহরের অভিজাত এবং নিরিবিলি বলে খ্যাত বাঙ্গাবাড়িয়া এলাকায় তাঁর নিজস্ব ৪৬ শতাংশ সম্পত্তি জেলা পুলিশকে দান করেন। সেই সম্পত্তির উপর জেলা পুলিশের কো-অপারেটিভ সোসাইটির উদ্যোগে এই শপিংমল নির্মানের কর্মসূচী হাতে নেয়া হয়েছে। পরিকল্পনার অংশ হিসেবে এই শপিংমল-এর পার্শ্বে অন্য অংশে একটি আধুনিক মানের ভবন নির্মান করা হবে। যেখানে থাকবে ভিকটিম সাপোর্ট সেন্টার, পুলিশ ম্যাচ এবং বানিজ্যিক ফরমেশনসহ বিভিন্ন কার্যক্রম।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!