June 22, 2021, 8:34 pm

News Headline :
চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান (৬০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ! মতলব উত্তরে শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধন মতলব উত্তরে মাদক কারবারি আটক

নওগাঁ সদরে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ১৭০ বস্তা ওএমএসের চাল জব্দ

অন্তর আহম্মেদ স্ট্যাফ রিপোর্টারঃ
নওগাঁ সদরের বর্ষাইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রউফের বাড়ি থেকে ১৭০ বস্তা ওএমএসের চাল জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মল্লিকপুর গ্রামের তার নিজ বাড়ি থেকে চাল জব্দ করতে পারলেও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার বষাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুজ্জোহা ঘুটুর ভাতিজা ওএমএসের ডিলার আবু সাঈদ। ডিলার আবু সাঈদ সরকারি ভাবে ওএমএসের চাল বিক্রি না করে গোপনে তার আপন দুলাভাই ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রউফের বাড়ি রেখে বেশি দামে বিক্রির উদ্দ্যেশ্যে রাখেন। এমন তথ্য স্থানীয় আওয়ামী লীগ নেতারা পুলিশকে জানালে রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফের বাড়ি অভিযান পরিচালনা করেন। এ সময় আব্দুর রউফের বাড়ির ঘরের মধ্যে থেকে ওএমএসের ১৭০ বস্তা সরকারি চাল জব্দ করে। তবে ডিলার আবু সাঈদ এবং আব্দুর রউফকে আটক করতে পারেনি পুলিশ।
স্থানীয়রা জানান, চেয়ারম্যানের প্রভাব ঘাটিয়ে ডিলার আবু সাঈদ দীর্ঘদিন থেকে এই ধরনের অপরকর্ম করে আসছিলেন। তবে কেউ কোন কথা বলতে সাহস পাননি। বর্তমান আওয়ামী লীগ সরকারের কড়া নির্দেশ থাকলেও ওএমএসের সাধারণ মানুষদের মধ্যে বিক্রি না করে আবু সাঈদ তার দুলা ভাই আব্দুর রউফের মজুদ করেন।
নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়াদি হোসেন জানান, ওএমএসের চাল গরীবদের মধ্যে বিক্রি না করে বেশি দামে বিক্রির উদ্দ্যেশে আব্দুর রউফের বাড়িতে রাখেন ডিলার আবু সাঈদের। এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৭০ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। তবে ডিলার আবু সাঈদ এবং আব্দুর রউফ পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!