December 8, 2021, 5:07 am

নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিলনী

সাব্বির হোসেন, পলাশ (নরসিংদী) প্রতিনিধি : অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা নরসিংদী জেলা শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ মে) সকাল ১১ টায় নরসিংদী জেলার ইটাখোলার বুশরা হোটেলে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অসকস কেন্দ্রীয় কমিটির সভাপতি সার্জেন্ট অবঃ হুমায়ূন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অসকস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সার্জেন্ট অবঃ মোঃ একরামুল হক সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক সার্জেন্ট অবঃ মোঃ আবু বক্কর সিদ্দিকী, জেলা সমন্নয়ক ল্যাঃ কর্পোঃ অবঃ কামরুজ্জামান সবুজ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সার্জেন্ট অবঃ হুমায়ূন কবির বলেন, সংগঠন প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত আমরা সকল অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কল্যাণে কাজ করে যাচ্ছি এবং আপনাদের পাশে নিয়ে সামনে এ কাজ করে যেতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে সার্জেন্ট অবঃ একরামুল হক সরকার সংগঠনের বিভিন্ন কাজ তুলে ধরে বলেন, এই সংগঠন থেকে আমরা আমাদের সকল অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর বিপদে পাশে দাঁড়িয়েছি। গত কয়েকদিন আগেও আমরা সকলে মিলে আমাদের এই নরসিংদীর এক অসকস এর সদস্যের পাশে দাঁড়িয়েছি।

সভাপতির বক্তব্যে সার্জেন্ট অবঃ মঞ্জুর মিয়া বলেন, আমি অবসর নেওয়ার পর থেকে আমাদের সকল অবসরপ্রাপ্ত সদস্যদের জন্য জন্য কিছু করতে চেয়েছি ঠিক তখনই আমি এই অসকস কে দেখতে পাই ওরা সবসময় আমাদের কথা ভেবে কাজ করে তাই আমি অসকস এ কাজ করা শুরু করি। আমি অসকস থেকে কিছু নেওয়ার আশায় নয় আমার সবটুকু সবার মধ্যে বিলিয়ে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি।

নরসিংদী জেলা অসকস এর সভাপতি সার্জেন্ট অবঃ মঞ্জুর মিয়ার সভাপতিত্তে ও সাধারণ সম্পাদক ল্যাঃ কর্পোঃ অবঃ মঞ্জুর হোসেন মিয়া বাচ্চুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, অসকস নরসিংদী সদর উপজেলা সভাপতি, সার্জেন্ট অবঃ মোঃ শফিকুল ইসলাম, মনোহরদী উপজেলা সভাপতি সার্জেন্ট অবঃ জহিরুল আলম, শিবপুর উপজেলা সভাপতি সার্জেন্ট অবঃ মোঃ সিদ্দিকুর রহমান পলাশ উপজেলা সভাপতি, কর্পোঃ অবঃ মোঃ আমজাদ হোসেন, সহ-সভাপতি সৈনিক অবঃ আবুল কাসেম।

এছাড়া ও আরো উপস্থিত ছিলেন, শফিকুল ইসলাম, মোজাম্মেল হক, জামান মিয়া, হাবিবুর রহমান, ফরহাদ শিকদার, আবদুল্লাহ শেখ, কামরুজ্জামান রিপন, জাহিদ গাজী, আজিজুল হক, সিরাজুল ইসলাম, ইসমাইল হোসেন, জয়নাল আবেদীন সহ অসকস নরসিংদী জেলার সকল সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!