December 8, 2021, 3:36 am

নরসিংদীতে করোনা শনাক্ত কমেছে, নতুন শনাক্ত ৩ জন

পলাশ ( নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে শনাক্ত হয়েছে ৩ জন ও আইসোলেশনমুক্ত হয়েছে ২০ জন। নতুন শনাক্তদের নমুনা সংগ্রহ করা হয় ১৮ মে ২০২১। বিগত ২৪ ঘন্টায় (RTPCR) ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ১১৬ এবং এন্টিজেন পরীক্ষা করা হয় ১টি। আজ বৃহস্পতিবার (২০ মে) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় আই পিএইচ এর পরীক্ষায় ২ জন ও র‍্যাপিড এন্টিজেন পরীক্ষায় ১ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ জন ও পলাশ উপজেলায় ২ জন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্ত ৪ হাজার ১৬০ জন ও মৃত্যু ৬২ জন। নতুন করে গত ২৪ ঘন্টায় সদর উপজেলার ১১ জন, পলাশ উপজেলার ৫ জন, শিবপুর উপজেলার ১ ও মনোহরদী উপজেলার ৩ জনসহ ২০ জন আইসোলেশনমুক্ত হয়েছে। এ পর্যন্ত মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ৩ হাজার ৯৯০ জন।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২ হাজার ৬১২ জন, শিবপুর উপজেলায় ৩৫২ জন, পলাশ উপজেলায় ৫৫১ জন, মনোহরদী উপজেলায় ২৩৪ জন, বেলাব উপজেলায় ১৯০ জন ও রায়পুরা উপজেলায় ২১৮ জন।

এ পর্যন্ত করোনায় মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩২ জন, পলাশ উপজেলায় ৫ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৮ জন, মনোহরদী উপজেলায় ৪ জন ও শিবপুর উপজেলায় ৭ জন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!