January 22, 2022, 8:24 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

নরসিংদীতে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

এম. এন মামুন আহমেদ, নরসিংদী প্রতিনিধি : নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারায় ৫ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ অক্টোবর) বিকেলে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বুদিয়ামারা ফুটবল খেলার মাঠে এ ফাইনাল খেলায় অংশগ্রহণ করে  কালাইগোবিন্দপুর দাদা ভাই ও কালাইগোবিন্দপুর হোসাইন একাদশ।

উক্ত ফাইনাল খেলায় নজরপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ইব্রাহিম সরকারের সঞ্চালনায় নজরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব বাদল সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার প্যানেল মেয়র মোঃ রিপন সরকার।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জাতীয় বিদ্যুৎ গ্রিডের প্রকৌশলী মোঃ হানিফ মিয়া, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান আজিম, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নজরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও নরসিংদী জেলা জাতীয় পার্টির সদস্য মোঃ জয়নাল আবেদীন।

টান টান উত্তেজনা ও দুর্দান্ত গতিতে প্রথমার্ধের খেলা গোল শূণ্যভাবে শেষ হয় ও দ্বিতীয়ার্ধে প্রাণপন চেষ্টা করেও দুই দলই গোল শূণ্য অবস্থায় নির্ধারিত সময় শেষ করে। ফলে খেলাটি গোল শূণ্য ড্র হয়। পরবর্তীতে জয় নিশ্চিত করতে ট্রাইব্রেকারের মাধ্যমে কালাইগোবিন্দপুর দাদা ভাই একাদশকে ৫-৪ গোলে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয় কালাইগোবিন্দপুর হোসাইন একাদশ। শেষে চ্যাম্পিয়ন দলের জন্য একটি ওয়ালটন রেফ্রিজারেটর ও রানার্সআপ দলের জন্য ৩২” এলইডি স্যামসাং রঙিন টেলিভিশন পুরস্কার  দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!