January 22, 2022, 8:18 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

নরসিংদীতে জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণা, গ্রেফতার-২

সাব্বির হোসেন, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মনোহরদী থানার বীরগাঁও থেকে জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন মনোহরদীর বীরগাঁও গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে সোনামউদ্দিন (৮০) ও নরসিংদী সদর উপজেলার পশ্চিম দত্তপাড়ার আসাদ মিয়ার ছেলে সাদিকুর রহমান ওরফে সিদ্দিক (৪৪)।

আজ সোমবার ৯ নভেম্বর নরসিংদী জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩ নভেম্বর মঙ্গলবার জনৈক ফারুক আহমেদ নরসিংদী সদরের দত্তপাড়া সাকিনস্থ সিএন্ডবি রোডে চায়ের দোকানে বসে চা পান করাকালে পাশে বসে থাকা আসামী প্রতারক সাদিকুর রহমান ওরফে সিদ্দিক বলে উঠে ১৪ বছর মামলা চালাইয়া জায়গার কোন হদিস পাইলাম না, সেই মামলার কাগজ পাইলাম সোনাম উদ্দিন হুজুরের কাছে গিয়ে।

জনৈক ব্যক্তির জমিজমা নিয়ে বিরোধ ছিল। জনৈক ব্যক্তি প্রতারকের কথা বিশ্বাস করে এবং তার জমি নিয়া বিরোধ থাকায় প্রতারকের সাথে কথা বলে। প্রতারক সিদ্দিক একটা মোবাইল নম্বরে হুজুরের সাথে কথা বলায় এবং হুজুর সরাসরি যেতে বলে। ৪ নভেম্বর জনৈক ফারুক আহমেদ প্রতারক সিদ্দিকের সাথে মনোহরদীর বীরগাঁও এলাকায় জ্বীনের বাদশা সোনাম উদ্দিনের কাছে যায়।

প্রতারক জ্বীনের বাদশা সোনাম উদ্দিন আলখাল্লা পোশাক পড়ে জ্বীন সেজে কন্ঠ নকল করে কথা বলে এবং জনৈক ব্যক্তির মনে বিশ্বাস স্থাপন করায়। জমি ও ভালো চাকরী পাইয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন ধাপে জনৈক ব্যক্তির নিকট হতে ৩ লক্ষ ৪০ হাজার ৪৯০ টাকা হাতিয়ে নেয়। বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর কাজ না হওয়ায় জনৈক ব্যক্তির মনে সন্দেহ হয়।

জনৈক ব্যক্তি ৮ নভেম্বর পুলিশ সুপার নরসিংদীর কার্যালয়ে মৌখিক অভিযোগ করলে এসআই তাপস কান্তি রায়, ডিবি নরসিংদী তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান সনাক্ত করেন এবং বাদীসহ অভিযান পরিচালনা করিয়া ৯ নভেম্বর দিবাগত রাত ০০:৩০ ঘটিকায় মনোহরদী থানাধীন বীরগাঁও সাকিন হতে প্রতারক জ্বীনের বাদশা সোনাম উদ্দিন ও সাদিকুর রহমান ওরফে সিদ্দিকদ্বয়দের গ্রেফতার করেন।

এসময় প্রতারকদের নিকট হতে ৬০ হাজার টাকা, ১টি পাথর যুক্ত আংটি, ৩টি আকিদ পাথর ও জ্বীনের বাদশা সাজার আলখাল্লা পোশাক উদ্ধার করেন। বেশ কিছুদিন যাবত পুলিশের নিকট অভিযোগ আসতেছিল যে, একটা সংঘবদ্ধ প্রতারকচক্র জ্বীনের বাদশা সেজে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। এ ঘটনায় মনোহরদী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানায়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!