May 16, 2021, 3:24 pm

News Headline :
চিলমারীতে লকডাউন উপক্ষো করে ব্রহ্মপুত্রের পাড়ে হাজার মানুষের ঢল, ডানতীর রক্ষা প্রকল্প এলাকায় পার্কসহ পর্যটন গড়ে তোলার দাবি। চিলমারীতে গৃহবধূর লাশ উদ্ধার। মাগুরার মহম্মদপুরে ইয়াবাসহ দুই যুবক আটক নদী ভাঙন রোধ ও বাঁধ নির্মাণের দাবিতে ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও সমাবেশ অথৈ বুড়ির ছড়া – গাজি আব্দুল আউয়াল সবুজ ঈদে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে নবাবগঞ্জ জাতীয় উদ্যানে হাজারো মানুষের ঢল নওগাঁয় সোভ বর্ধনে কৃষ্ণ ও রাধা চূড়ার গাছ লাগিয়ে তাল বেলালের ব্যতিক্রমি ঈদ উৎযাপন সামাজিক সংগঠন বহ্নিশিখার ঈদ পূর্ণমিলনী, বহ্নিশিখা কর্মগুনে কচুয়া বাসির হৃদয়ে স্থান করে নিয়েছে——মুজাম্মেল হক পংকির ঈদের ছুটি শেষ, কর্মস্থলে ফিরছেন মানুষ, দৌলতদিয়া ঘাটে যাত্রীদের ভিড়। ফেনীর জয়চাঁদপুর,সোনাপুর ও চম্পক নগর অঞ্চলে মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের লক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশ নির্বাচনী এলাকায় পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে বাকবিতন্ডার জেরে টেইলার্সে হামলায় ১জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৪ জন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টায় পলাশ নির্বাচনী এলাকার পাঁচদোনা বাজারে এ হামলার ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, নরসিংদী সদর উপজেলার নেহাব গ্রামের বাসিন্দা ও পাঁচদোনা বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম (৬০), মেহেরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মনির হোসেন (৪৮), একই গ্রামের মৃত হামিদের ছেলে মিনাজ (৪৫) ও পাঁচদোনা গ্রামের সোলাইমান আলীর ছেলে স্থানীয় সোহাগ টেইলার্স এর মালিক সিরাজ (৪০)।

পুলিশ, আহত ব্যক্তি ও স্থানীয়রা জানান, পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় সোহাগ টেইলার্স এর মালিক সিরাজ মিয়ার সাথে পাঁচদোনা গ্রামের মাইন উদ্দিনের ছেলে জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়। এসময় জাহাঙ্গীর ও তার সহযোগীরা সিরাজকে মারধর করে।

এ ঘটনার পর সিরাজ টেলাইর্স বন্ধ করে বাসায় চলে গেলে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা তাকে দেখতে বাসায় যান এবং বিচারের আশ্বাস দেন। পরে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার জন্য টেইলার্স মালিক সিরাজকে নিয়ে বাজারে আসেন ব্যবসায়ী ও অন্যান্যরা।

এসময় অভিযুক্ত জাহাঙ্গীর ও সাইদুর রহমান এর ছেলে নূর আলম (২১) এর নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী আবার কেন দোকান খোলা হলো এমন অভিযোগে হামলা চালায়। এসময় ফাঁকা গুলিতে বাজারের মার্কেটের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম গুলিবিদ্ধসহ চাপাতির কোপে আহত হয় ৪ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা গুলিবিদ্ধ একজনকে ঢাকা মেডিকেলে পাঠায়। বাকীদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মনির হোসেন হোসেন বলেন, সন্ধ্যায় বাকতিন্ডার পর টেইলার্স মালিক সিরাজকে মারধর করা হয়। পরে ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তিরা মীমাংসার কথা বললে তারা ক্ষিপ্ত হয়ে রাতে আবারও হামলা করে। এতে আমিসহ ৪ জন আহত হই।

পাঁচদোনা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো: ইউসুফ বলেন, রাত ৯টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে। কী কারণে কে বা কারা ঘটিয়েছে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!