January 29, 2022, 7:46 am

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ জন চিহ্নিত ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতাকৃত ডাকাতরা হলেন শিবপুর উপজেলার তেলিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে মোঃ রবিন মিয়া (২৬), মোমেন ভূঁইয়ার ছেলে মোঃ তন্ময় ভূঁইয়া (২০), বাশার ভূঁইয়ার ছেলে মোঃ জয়নাল ভূঁইয়া (১৮), আনোয়ার হোসেনের ছেলে মোঃ উজ্জ্বল মিয়া (১৯) ও মুন্সেফেরচর গ্রামের বকুল হোসেন ড্রাইভারের ছেলে নাদিম মিয়া (২৭)।

মঙ্গলবার (১ ডিসেম্বর) রাত ১টা ৪৫ মিনিটে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার এসআই মাহমুদুল হাসান মারুফ ও এসআই মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্সসহ শিবপুর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তেলিয়া শ্মাশানঘাট সংলগ্ন জনৈক হাবিবুল্লাহর শিমের (সবজি) বাগানের ভিতর ডাকাতি প্রবন এলাকা থেকে চিহ্নিত এই পাঁচ ডাকাতকে গ্রেফতার করেন। এসময় তাদের দখল হতে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি ছোড়া উদ্ধার করা হয়।

পুলিশ জানান, তারা শিবপুর মডেল থানা এলাকায় বসতবাড়ীতে ডাকাতি করার জন্য সমবেত হয়ে শলাপরামর্শ করতেছিল। গ্রেফতারকৃত আসামী রবিন ও তন্ময়ের বিরুদ্ধে একাধিক চুরি, ছিনতাই মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতির ঘটনায় শিবপুর মডেল থানায় পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!