December 9, 2021, 10:12 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

নরসিংদীতে ১ সপ্তাহ পর আবারও বাড়লো করোনা সংক্রমণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলায় ১ সপ্তাহ পর আবারও বাড়লো করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় ১৯৯টি নমুনা পরীক্ষায় আরও ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এবং আইসোলেশনমুক্ত হয়েছেন আরও ০ জন। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪ জন, পলাশ উপজেলায় ৭ জন, শিবপুর উপজেলায় ১ জন ও মনোহরদীতে ১ জন। এদের নমুনা সংগ্রহ করা হয় ২৭ মে।

আজ রবিবার (৩০ মে) সকালে এ তথ্য জানান, নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। তিনি আরও জানান, নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্ত ৪ হাজার ২৪৬ জন ও মৃত্যু ৬২ জন। নতুন করে গত ২৪ ঘন্টায় নরসিংদী সদর উপজেলায় আইসোলেশনমুক্ত হয়েছেন ০ জন। এ পর্যন্ত মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ৪ হাজার ৪৩ জন।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২ হাজার ৬৫৮ জন, শিবপুর উপজেলায় ৩৫৯ জন, পলাশ উপজেলায় ৫৮১ জন, মনোহরদী উপজেলায় ২৩৮ জন, বেলাব উপজেলায় ১৯২ জন ও রায়পুরা উপজেলায় ২১৮ জন।

এ পর্যন্ত করোনায় মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩২ জন, পলাশ উপজেলায় ৫ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৮ জন, মনোহরদী উপজেলায় ৪ জন ও শিবপুর উপজেলায় ৭ জন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!