May 16, 2021, 3:36 pm

News Headline :
চিলমারীতে লকডাউন উপক্ষো করে ব্রহ্মপুত্রের পাড়ে হাজার মানুষের ঢল, ডানতীর রক্ষা প্রকল্প এলাকায় পার্কসহ পর্যটন গড়ে তোলার দাবি। চিলমারীতে গৃহবধূর লাশ উদ্ধার। মাগুরার মহম্মদপুরে ইয়াবাসহ দুই যুবক আটক নদী ভাঙন রোধ ও বাঁধ নির্মাণের দাবিতে ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও সমাবেশ অথৈ বুড়ির ছড়া – গাজি আব্দুল আউয়াল সবুজ ঈদে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে নবাবগঞ্জ জাতীয় উদ্যানে হাজারো মানুষের ঢল নওগাঁয় সোভ বর্ধনে কৃষ্ণ ও রাধা চূড়ার গাছ লাগিয়ে তাল বেলালের ব্যতিক্রমি ঈদ উৎযাপন সামাজিক সংগঠন বহ্নিশিখার ঈদ পূর্ণমিলনী, বহ্নিশিখা কর্মগুনে কচুয়া বাসির হৃদয়ে স্থান করে নিয়েছে——মুজাম্মেল হক পংকির ঈদের ছুটি শেষ, কর্মস্থলে ফিরছেন মানুষ, দৌলতদিয়া ঘাটে যাত্রীদের ভিড়। ফেনীর জয়চাঁদপুর,সোনাপুর ও চম্পক নগর অঞ্চলে মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের লক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীত গত ২৪ ঘন্টায় আরও ৭৩ জন করোনায় আক্রান্ত

সাব্বির হোসেন, পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী জেলায় ফের আশংকাজনক হারে বাড়তে শুরু করেছে করোনাভাইরাস রোগে আক্রান্ত রোগীর সংখ্যা। এ জেলায় গত ২৪ ঘন্টায় আরও ৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্ত ৩ হাজার ৫০৭ জন ও মোট মৃত্যু ৫৬ জন।

আজ রবিবার (১১ এপ্রিল ) দুপুরে এ তথ্য জানান নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। রাজধানীর আই পিএইচ এর পরীক্ষায় ১৯৭ টি নমুমার মধ্যে নরসিংদী সদর উপজেলার ২৮ জন ও পলাশ উপজেলার ১৬ জন ও শিবপুর উপজেলার ৬ জন ও মনোহরদী উপজেলার ৯ জন করোনায় আক্রান্ত হয়। এছাড়াও নরসিংদী সদরের অ্যান্টিজেন পরীক্ষায় ৮ জন, শিবপুরে ৩ জন ও রায়পুরায় ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২ হাজার ২২৯ জন, শিবপুর উপজেলায় ৩১১ জন, পলাশ উপজেলায় ৩৮৮জন, মনোহরদী উপজেলায় ২০৬ জন, বেলাব উপজেলায় ১৬৪ জন ও রায়পুরা উপজেলায় ১৯৭ জন।

করোনাভাইরাস থেকে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৮৪২ জন। সুস্থদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ হাজার ৭৪৮ জন, শিবপুর উপজেলার ২৭৪ জন, পলাশ উপজেলার ৩৩৬ জন, মনোহরদী উপজেলার ১৮৬ জন, বেলাব উপজেলার ১৫৫ জন ও রায়পুরা উপজেলার ১৮৫ জন।

এ পর্যন্ত করোনায় মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩০ জন, পলাশ উপজেলায় ৩ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৮ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ৭ জন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!