September 17, 2021, 11:33 pm

News Headline :
মতলব উত্তরে দি ইনভিন্সিবল ব্যাচ ৯/১১ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭ কুয়াকাটাকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্বপ্ন নিয়ে কাজ করছে বিডি ক্লিন কুয়াকাটা টিম সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হাজীগঞ্জে স্হাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত ভারতীয় সহকারি হাইকমিশনারকে মাস্ক উপহার দিলেন জেলা সমিতি কফি ও কাজুবাদামের চারা বিতরণ উদ্বোধন করলেন -কৃষিমন্ত্রী রাউজান প্রেসক্লাবে জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট প্রকাশিত গ্রন্থ হস্তান্তর নওগাঁয় দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ

নরসিংদী জেলা লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলাকে লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ও দেশের অভ্যন্তরে করোনা প্রতিরোধ সংক্রান্তজেলা কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন। করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবেলা ও সুরক্ষার প্রয়োজনে জেলা কমিটির সিদ্ধান্তে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক। বৃহস্পতিবার ৯ এপ্রিল থেকে এ সিদ্ধান্তকার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ততা কার্যকর থাকবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য প্রাণঘাতী ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি মোকাবেলা ও জরুরী সুরক্ষার প্রয়োজনে দেশের অভ্যন্তরে করোনা প্রতিরোধ সংক্রান্তজেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণ করা হবে। এক্ষেত্রে ভিন্ন জেলা হতে পাশ্ববর্তী জেলায় গমনের উদ্দেশ্যে ঢাকা-সিলেট জাতীয় মহাসড়ক ব্যবহার ছাড়া জেলা ও উপজেলার অন্য সব রাস্তা ও সীমানা দিয়ে প্রবেশ ও প্রস্থানে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এ সময় সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান, গণজমায়েত, গণপরিবহন, দিনরাতে জনসাধারণের চলাচল বন্ধ থাকবে। তবে জরুরি সেবা, খাদ্যসামগ্রী সরবরাহ ও চিকিৎসা আওতাবহির্ভুত থাকবে। এ আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!