January 29, 2022, 8:02 am

নিজ উদ্যোগে সমর্থ অনুযায়ী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আঃ মালেক মন্ডল এর কোন বিকল্প নেই

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

দীর্ঘদিন ধরে দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন বাসির অবহেলিত জনপদের প্রতিটি ওয়ার্ড,পাড়া/মহল্লা,গ্রাম-অঞ্চলের মফস্বল এলাকায় উন্নয়ন মুলক কার্য্যসহ করোনা ভাইরাস প্রতিরোধ ও সরকারি নির্দেশনা অনুযায়ী সচেতন মূলক কর্মকান্ড এবং ভুক্তভোগী অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় আঃ মালেক মন্ডল অনন্য ও অদ্বিতীয় সর্বপরি সকল জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অত্যন্ত সন্তুষ্ট বিরামপুর উপজেলা তথা ৪ নং দিওড় ইউনিয়ন-এর সর্বস্তরের মানুষ।

যার প্রতিয়মান দৃষ্টি নন্দন প্রিন্ট ও ইলেক্ট্রনিক টিভি মিডিয়া সহ সোসাল মিডিয়ায় বরাবরই স্পষ্টভাবে ফুটিয়ে উঠেছে চিত্তাকর্ষক তথ্য চিত্র বহুল আলোচিত হচ্ছে প্রতিদিনই।

সাধারণ মানুষদের বিপদে-আপদে তাদের পাশে থেকে তাদের দুঃখ কষ্টের কথা শুনছেন, তাদের দুঃখ-কষ্ট অনুধাবন করে লাঘব করার অবিরত প্রানপন চেষ্টা করে যাচ্ছেন।

এ ব্যাপারে আঃ মালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,আমি মূলত একজন সাধারণ মানুষ হিসাবে মানবিক দায়িত্ব ও সরকারের নির্দেশনা এবং আমার শ্রদ্ধেয় দিকনির্দেশক মোঃ শিবলী সাদিক (এমপি) ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম (রাজু) মামার অনু-প্রেরনায় এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি মাত্র।

এক বিশেষ বক্তব্যে আঃ মালেক মন্ডল বলেন-
মাদক আশ্রিত জীবনের দ্বারপ্রান্তে বর্তমান যুবসমাজ বিপন্নতাই ধ্বংসের পথে জীবন সংসার,এই মাদকদ্রব্য মহামারী থেকে বাঁচতে হলে অবিভাবকদের কঠোর নজর দারি সহ খেলা ধুলার কোন বিকল্প নেই তাই সব কিছু মাঝেও মানবীয় বৈশিষ্ট্যের অভিষেক ঘটাতে আঃ মালেক-

সব সেবার পাশাপাশি যুবসমাজ ও তরুণদের খেলা ধুলার প্রতি মনোনিবেশ বাড়াতে সকল প্রকার খেলা বিষয়াবলীর কার্যক্রম পর্যায়ক্রমেই চলোমান রেখেছেন প্রতিনিয়তই সর্বত্র।

কথোপকথনে আঃ মালেক মন্ডল বলেন আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই মর্মে সর্বস্থরের মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!