June 22, 2021, 7:10 pm

নেত্রকোনার মদনে স্কুলছাত্রীর আত্মহত্যা।

নেত্রকোণা বিশেষ প্রতিনিধি, প্রান্ত চৌধুরী :-
নেত্রকোনার মদনে মারিয়া সুলতানা তোরা(১৩) নামের এক স্কুলছাত্রী গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। আজ বুধবার সকালে নিজ বসতঘরের ধরনায় গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে সে। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে মদন থানা পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছে অতিরিক্ত পুলিশ সুপার(খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন।

নিহত তোরা উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের (অবঃ) সেনা সদস্য এনায়েত কবিরের মেয়ে ও বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বুধবার সকালে বাড়ির সামনে বোরো ধান কাটা শুরু হলে তোরাসহ পরিবারের সবাই তা দেখতে যায়। কিছুক্ষণ পর পানি আনার জন্য তোরাকে ঘরে পাঠালে পানি নিয়ে আসতে দেরি হওয়ায় তোরার মা বাড়িতে যায়। বাড়িতে গিয়ে ঘরের দরজা বন্ধ পাওয়ায় পাশের দরজা দিয়ে ঘরে প্রবেশ করলে বসতঘরে ধরনার সাথে গলায় ওড়না পেছানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়। এ সময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মদন থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এ ব্যাপারে মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার(খালিয়াজুরি সার্কেল) সহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!