June 24, 2021, 5:14 am

নেত্রকোনায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

নেত্রকোণা বিশেষ প্রতিনিধি, প্রান্ত চৌধুরী :-

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার বড়াটি গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৫৫ বছর বয়সের এক জন মারা গেছেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান।
জেলা পুলিশ সূত্রে জানা যায়, স্বজনরা যখন করোনা সন্দেহে লাশ রেখে দূরে চলে যায় তখন পুলিশ, ডাক্তার ও স্বেচ্ছাসেবীদের উপস্থিতিতে অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয় খালিয়াজুরিতে৷ ষাটোর্ধ মৃত ব্যক্তি গত ৫ মাস যাবৎ নিজ বাড়ি থেকে এসে ৪ মাস মোহনগঞ্জে নিজ ভাইয়ের বাড়িতে ও শেষ এক মাস খালিয়াজুরিতে নিজ ভাতিজার বাড়িতে অবস্থান করছিলেন৷ দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টসহ শারীরিক নানাবিধ রোগে ভোগছিলেন ঐ ব্যক্তি৷ তবুও করোনা সংক্রান্তে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং যথাযথ নিয়ম অনুসরণ করে লাশ দাহ করা হয়েছে৷
বিদেশ ফেরত কোন ব্যক্তির সংস্পর্শে তিনি আসেননি বা কিছুদিন আগে ঢাকায় অবস্থান করে এখানে আসেননি বলে নিকটাত্মীয়দের জিজ্ঞাসাবাদে জানা যায়৷
নেত্রকোনার সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, মারা যাওয়া ব্যক্তির জ্বর, শ্বাসকষ্টের মত করোনাভাইরাসের উপসর্গ থাকার কথা স্থানীয়রা জানালে সাথে সাথে চিকিৎসকদের নমুনা সংগ্রহের জন্যে পাঠানো হয়।
খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মিলি দে, রাজীব হোসেন ভুইয়া ও মুকুল মজুমদার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছেন। সরকারি নির্দেশনামতেই মারা যাওয়া ব্যাক্তির অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন হবে বলে জানান সিভিল সার্জন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!