August 2, 2021, 11:57 am

News Headline :
নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ।

নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল।

মোঃএনায়েত হোসেন
নোয়াখালী জেলা প্রতিনিধি।

নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার মামলা নং-১০, তারিখ-১৯/০৬/২০২১খ্রিঃ, ধারা-৩২৪/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড।

গত ইং ১৮/০৬/২০২১খ্রিঃ তারিখ দুপুর অনুমান ০১.৫০ ঘটিকার সময় সোনাইমুড়ী থানার ভাওরকোট গ্রামের খুকির বাড়ীতে পাওনা টাকাকে কেন্দ্র করে বড় দুই ভাই ১। শাহ আলম, ২। গোলাম সরোয়ার, ভাতিজা ৩। নাছির আহম্মেদ শুভ, ৪। সজীব আহম্মেদ জিদান,ছোট ভাই ইলিয়াছ হোসেনকে রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করলে ইলিয়াছ হোসেন মাটিতে লুটিয়ে পড়ে। পরে বড় ভাই শাহ আলম ভাতিজা নাছির আহম্মেদ শুভ, সজীব আহম্মেদ জিদান ভিকটিম ইলিয়াছ হোসেনকে মাটি থেকে উঠিয়ে হাত পিছন থেকে টেনে ধরে এবং গোলাম সরোয়ার ধারালো ছোরা দিয়ে ছোট ভাই ইলিয়াছ হোসেনের ডান ও বাম পায়ের উঁরুতে একাধিক ঘাই মেরে গুরুতর রক্তাক্ত জখম করে। আসামীদের রডের আঘাত ও ধারালো ছোরার জখমের ফলে ভিকটিম ইলিয়াছ হোসেন মৃত্যুবরণ করেন। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে তাৎক্ষণিক সোনাইমুড়ী থানা পুলিশের কয়েকটি টিম উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে হত্যার ঘটনার সাথে জড়িত আসামী ১। শাহ আলম ২। গোলাম সরোয়ার ও শিশু অপরাধী ৩। নাছির আহম্মেদ শুভকে গ্রেফতার করে। উক্ত হত্যার ঘটনায় ভিকটিম ইলিয়াছ হোসেন এর সৎ মা রৌশন আক্তার বাদী হয়ে ১। শাহ আলম ২। গোলাম সরোয়ার, ভাতিজা ৩। নাছির আহম্মেদ শুভ ৪। সজীব আহম্মেদ জিদানদেরকে আসামী করে এজাহার দায়ের করলে সূত্রোক্ত মামলা রুজু করে তদন্তভার এসআই আ ফ ম কামাল উদ্দিন এর উপর অর্পণ করা হয়। এর মধ্যে আসামী গোলাম সরোয়ার নিজের দোষ স্বীকার করলে বিজ্ঞ আদালতে সি আর পিসি আইনের ১৬৪ ধারায় জবান বন্দি প্রদান করে।

সোনাইমুড়ী থানার এসআই আ ফ ম কামাল উদ্দিন ভিকটিম ইলিয়াছ হোসেনের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ পূর্বক দ্রুত ভিকটিমের পিএম রিপোর্ট সংগ্রহ করেন। আসামী গোলাম সরোয়ারের দেখানো মতে, ঘটনাস্থলের পাশ হতে হত্যার ঘটনায় ব্যবহৃত একটি ধারালো ছোরা ও একটি লোহার রড উদ্ধার করা হয়।

মামলাটি নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন তদারকি সহ চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার,সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং তদন্তকারী কর্মকর্তাকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। উক্ত দিক-নির্দেশনার আলোকে তাহারা দ্রুত মামলাটি প্রকাশ্য ও গোপনীয় তদন্ত করে মামলার ঘটনায় জ্ঞাত সাক্ষ্য, প্রমাণ সংগ্রহ করে মামলা রুজুর ৪৮ ঘণ্টার মধ্যে আসামী ১। শাহ আলম ২। গোলাম সরোয়ার ও শিশু অপরাধী ৩। নাছির আহম্মেদ শুভ গ্রেফতার পূর্বক এজাহারনামীয় আসামী এবং শিশু অপরাধীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ন্যায় বিচারের জন্য সোনাইমুড়ী থানার অভিযোগ পত্র নং-১৭২, তারিখ-২০/০৬/২০২১খ্রিঃ, এবং দোষী পত্র নং-১৭২(ক), তারিখ-২০/০৬/২০২১খ্রিঃ দাখিল করেন।

তাং ২২/০৬/২১ইং

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!