June 23, 2021, 12:04 am

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার।

মোঃএনায়েত হোসেন
নোয়াখালী জেলা প্রতিনিধি।

নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার সকল ওয়ার্ডের ২৫হাজার গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে নগদ টাকা, শাড়ী, লুঙ্গী ও খাদ্য পণ্য।

শনিবার সকাল থেকে উপজেলাগুলোর ইউনিয়ন পরিষদের মাধ্যমে রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের পক্ষ থেকে এ উপহার বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও জেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.জাহাঙ্গীর আলম বলেন, করোনা কালীন সময়, লকডাউন, পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদকে সামনে রেখে গরীব, অসহায় এবং দুস্থ মানুষের কথা চিন্তা করে আমাদের এ আয়োজন। প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে ২৫হাজার পরিবারের হাতে আমাদের ঈদ উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশন শুরু থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামীতেও আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে। আমাদের ঈদ উপহারের বাইরে কারো ব্যক্তিগত সহযোগিতার প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল উপজেলা যুবগলীগের আহবায়ক মোহাম্মদ উল্যা পাটোয়ারী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মিজানুর রহমান, আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, দেওটি ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল, পাঁচগাও ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন কচি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!