January 22, 2022, 9:25 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

নৌকার পক্ষে হাবিবুর রহমান হাবু ছৈয়ালের ব্যপক গণসংযোগ করেন

মোঃ হোসেন গাজী।। চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর নৌকা প্রতিককে বিজয়ের লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলা ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবু ছৈয়াল এর নেতৃত্বে বিশাল গাড়ি বহর ও ব্যাপক গণসংযোগ করা হয়েছে।

৭ অক্টোব বুধবার দুপুর ২ টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত চাঁদপুর পৌরসভার অন্তর্ভুক্ত পৌর ৫নং ওয়ার্ড রঘুনাথপুর বাজার, ওয়াপদা,ভাঙ্গাপুল, মেইল গেইট, শ্রীরামদী,বড় ব্রীজ, পুরান বাজার, পালবাজার, নতুন বাজার, মিশন রোড, কালিবাড়ী, নাজির পাড়া, প্রফেসর পাড়া, বাবুরহাট সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে হানারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সাবেক সফল সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবু ছৈয়াল এর নেতৃত্বে ব্যাপক গণসংযোগ করেন।

গণসংযোগ কালে উপস্থিত ভোটারদের উদ্দেশ্য তিনি বলেন- নৌকা হলো আমাদের স্বাধীনতা ও আওয়ামী লীগের জাতীয় প্রতীক। এই প্রতীক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আর সেই নৌকার প্রতীক নিয়ে চাঁদপুর পৌর নির্বাচনে আমাদের মাঝে এসেছেন অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। আমরা আমাদের প্রিয় সংগঠন জেলা ছাত্রলীগের উদ্যোগে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন- শেখ হাসিনা সরকার হলেন উন্নয়ন বান্ধব সরকার। আর আপনাদের মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন। সর্বত্র উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রতিটি ঘরের দরজায় সরকারের পক্ষ থেকে পৌরসভার সেবা পৌঁছে দেওয়ার একচ্ছত্র ইচ্ছা নিয়ে নৌকা প্রতিকে জিল্লুর রহমান জুয়েল আপনাদের কাছে উপস্থিত। বিগত দিনে চাঁদপুর শহরে বিভিন্ন ধরনের উন্নয়ন আপনারা দেখতে পেয়েছেন।

পৌরসভার অধিনে থাকা অসমাপ্ত কাজগুলো শেষ করা সহ আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে নৌকার বিকল্প নাই। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা ১৩নং হানারচর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ অলি উল্ল্যাহ মস্তান,ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম নজু দেওয়ান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ গোলাম আলম মিয়াজী, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ সোনা মিয়া শেখ, ইদ্রিছ বেপারী সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!