December 9, 2021, 11:03 am

News Headline :
জনগনের ভোটের অধিকার যদি কেহ ছিনিয়ে নিতে চায়, আমার লাশ পরবে তবুও ভোট ছিনিয়ে নিতে দিবো না ……. হাবিবুর রহমান বেগ। আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল

পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানালেন সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ।

মাজহারুল রাসেল : ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশী। রমজান মাস সিয়াম সাধনার মাস। এই একটি মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে খুশী ও শান্তির বার্তা নিয়ে আগমন ঘটায় ঈদ উল ফিতর। আর এই পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আমি উপজেলাসহ দেশবাসী সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ ”ঈদ মোবারক”।

সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ বলেন, মুসলিমদের সর্ব বৃহৎ উৎসব হচ্ছে ঈদ, প্রতি বছর রমজানে মাসব্যাপী রোজা রাখার পর আমাদের মাঝে আনন্দ আর অনাবিল খুশীর বার্তা নিয়ে চলে আসে ঈদ উল ফিতর। এই ঈদ উল ফিতরের আনন্দ ও খুশি ছড়িয়ে পড়ুক সোনারগাঁ উপজেলাসহ সারা দেশের সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে। ঈদ উল ফিতরের উৎসবকে ঘিরে মুসলমানদের মাঝে হিংসা-বিদ্বেষ, অন্যায়-অবিচারসহ সবকিছু মুছে গিয়ে তৈরি হোক ভ্রাতৃত্ববোধ, মানবতা ও সহানুভূতি।

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের ধরুন স্তব্ধ পুরো পৃথিবী, প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। তাই করোনার সংক্রমণ রোধে সকল ধরনের সতর্কতা অবলম্বন করে নিজ নিজ জায়গা থেকে পবিত্র ঈদ উল ফিতরের উৎসবকে উপভোগ করার জন্য আহবান রহিল।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!