December 9, 2021, 11:06 am

News Headline :
নীলকমল ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন পত্র দাখিল করছেন সালাউদ্দিন সরদার। হাইমচরে ইউপি নির্বাচন শেষ দিনে নীলকমল ও আলগী উত্তরে নৌকা ও স্বতন্ত্র সহ ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল জনগনের ভোটের অধিকার যদি কেহ ছিনিয়ে নিতে চায়, আমার লাশ পরবে তবুও ভোট ছিনিয়ে নিতে দিবো না ……. হাবিবুর রহমান বেগ। আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা।

পরিবারের সঙ্গে ঈদ করা হলো না পিয়াস বাবু’র

শাহিনুর ইসলাম প্রান্ত
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে পিয়াস বাবু (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার দুপুরে উপজেলার নিজ গড্ডিমারী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পিয়াস বাবু নিজ গড্ডিমারী এলাকার আরমান আলীর ছেলে বলে জানা গেছে।

জানা গেছে, ওই এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোহরাব আলী ও দুলাল হোসেন নামে ২ ব্যক্তির লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়।

আহতদের মধ্যে সোহরাব আলী পক্ষের পিয়াস বাবুর অবস্থা গুরুতর হওয়ায় প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!