May 16, 2021, 4:17 pm

News Headline :
পলাশ উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের ঈদ শুভেচ্ছা চিলমারীতে লকডাউন উপক্ষো করে ব্রহ্মপুত্রের পাড়ে হাজার মানুষের ঢল, ডানতীর রক্ষা প্রকল্প এলাকায় পার্কসহ পর্যটন গড়ে তোলার দাবি। চিলমারীতে গৃহবধূর লাশ উদ্ধার। মাগুরার মহম্মদপুরে ইয়াবাসহ দুই যুবক আটক নদী ভাঙন রোধ ও বাঁধ নির্মাণের দাবিতে ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও সমাবেশ অথৈ বুড়ির ছড়া – গাজি আব্দুল আউয়াল সবুজ ঈদে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে নবাবগঞ্জ জাতীয় উদ্যানে হাজারো মানুষের ঢল নওগাঁয় সোভ বর্ধনে কৃষ্ণ ও রাধা চূড়ার গাছ লাগিয়ে তাল বেলালের ব্যতিক্রমি ঈদ উৎযাপন সামাজিক সংগঠন বহ্নিশিখার ঈদ পূর্ণমিলনী, বহ্নিশিখা কর্মগুনে কচুয়া বাসির হৃদয়ে স্থান করে নিয়েছে——মুজাম্মেল হক পংকির ঈদের ছুটি শেষ, কর্মস্থলে ফিরছেন মানুষ, দৌলতদিয়া ঘাটে যাত্রীদের ভিড়।

পলাশে মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে একজন নিহত

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সানি সরকার (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও খোরশেদ মিয়া (৫০) নামে এক সিএনজি চালক আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে এ দুর্ঘনার ঘটনা ঘটে। নিহত সানি সরকার মনোহরদী উপজেলার চালকাচর এলাকার শ্যামল সরকারের ছেলে ও আহত সিএনজি চালক ঘোড়াশাল পৌর এলাকার চামড়াব এলাকার শাজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল ৩টার দিকে সানি সরকার নামে এক যুবক পাঁচদোনা থেকে মোটরসাইকেল চালিয়ে ঘোড়াশাল নাজমুল সিএনজি পাম্পের সামনের সড়কে আসলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সানি সরকার সড়কের মাঝে ছিটকে পড়ে গিয়ে গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আহত সিএনজি চালক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতাল আছে। তার পরিবার জানায় এ ঘটনায় তারা কোন মামলা করবেনা।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!