May 16, 2021, 4:18 pm

News Headline :
পলাশ উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের ঈদ শুভেচ্ছা চিলমারীতে লকডাউন উপক্ষো করে ব্রহ্মপুত্রের পাড়ে হাজার মানুষের ঢল, ডানতীর রক্ষা প্রকল্প এলাকায় পার্কসহ পর্যটন গড়ে তোলার দাবি। চিলমারীতে গৃহবধূর লাশ উদ্ধার। মাগুরার মহম্মদপুরে ইয়াবাসহ দুই যুবক আটক নদী ভাঙন রোধ ও বাঁধ নির্মাণের দাবিতে ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও সমাবেশ অথৈ বুড়ির ছড়া – গাজি আব্দুল আউয়াল সবুজ ঈদে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে নবাবগঞ্জ জাতীয় উদ্যানে হাজারো মানুষের ঢল নওগাঁয় সোভ বর্ধনে কৃষ্ণ ও রাধা চূড়ার গাছ লাগিয়ে তাল বেলালের ব্যতিক্রমি ঈদ উৎযাপন সামাজিক সংগঠন বহ্নিশিখার ঈদ পূর্ণমিলনী, বহ্নিশিখা কর্মগুনে কচুয়া বাসির হৃদয়ে স্থান করে নিয়েছে——মুজাম্মেল হক পংকির ঈদের ছুটি শেষ, কর্মস্থলে ফিরছেন মানুষ, দৌলতদিয়া ঘাটে যাত্রীদের ভিড়।

পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা

সাব্বির হোসেন, পলাশ উপজেলা প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন চলছে নরসিংদীর পলাশ উপজেলা জুড়ে। এ লকডাউন বাস্তবায়ন, স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের সাড়াশি অভিযান পরিচালনা করেন নরসিংদীর পলাশ উপজেলা প্রশাসন।

আজ শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে পলাশ উপজেলার চরনগরদী, পারুলিয়া মোড়, চরসিন্দুর এলাকার বিভিন্ন বাজার ও গুরত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম। এসময় মাস্ক পরিধান না করা ও সরকারি আদেশ অমান্য করার ৫টি মামলায় অপরাধীদের ১ হাজার ৬০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্টের এই অভিযানে পলাশ থানা পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা প্রদান করে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে পলাশ উপজেলায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযানের মাধ্যমে সরকারি আদেশ ও আইন লঙ্ঘনের জন্য ৫ মামলায় অপরাধীদের অর্থদণ্ড প্রদান করা হয়। মোবাইল কোর্টের তফসিলভুক্ত বিভিন্ন আইনে পলাশ উপজেলায় নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে এবং ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!