June 22, 2021, 11:33 pm

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে সরকার লকডাউন ঘোষণা করেছে। এতে কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় প্রতিনিয়ত সমস্যায় পড়তে হচ্ছে। এসমস্ত অসহায়, কর্মহীন ও দিনমজুর মানুষের পাশে দাঁড়িয়েছে কিছু তরুণ সমাজসেবক।

তারই ধারাবাহিকতায় চাঁদপুরে গত বৃহস্পতিবার ৬ মে সকাল ১১টায় অসহায়, কর্মহীন ও দিনমজুর দের মাঝে ঈদ উপহার বিতরণ করে পুরান বাজারের বিশিষ্ট তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ ফাহিম খান।

পুরান বাজার তামাকপট্টি এলাকায় বিশিষ্ট তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ ফাহিম খান সাথে আলাপ কালে তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে মানুষের কষ্ট দেখে নিজেকে সামলাতে পারিনি। যতটুকু পেরেছি পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। অন্যান্য বছরের তুলনায় এবছর ঈদ সামগ্রী একটু বেশি দিয়েছি। কারণ নিজের চোখে দেখতে পাচ্ছি মানুষ কতটা অসহায় জীবন যাপন করছে। অনেক অসহায় মানুষ নিজের মুখ খুলে কোন কিছু না চাইলেও তাদেরকে খুঁজে ঈদ সামগ্রী দেওয়ার চেষ্টা করছি। ইনশাআল্লাহ অসহায় মানুষদের পাশে আমি সব সময় থাকবো এবং আমার জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!