November 28, 2021, 9:58 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম

পিরোজপুর প্রতিনিধি :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পিরোজপুরের বিভিন্ন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিরাজুল ইসলাম। মুক্তিযোদ্ধা, দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝদের মাঝে এ উপহার পৌঁছে দেন।
আজ শুক্রবার পবিত্র ঈদুল ফিতর এর দিন পর্যন্ত জেলার ভান্ডারিয়া উপজেলায় ২৯ হাজার, মঠবাড়িয়া উপজেলায় ৪ হাজার, ইন্দুরকানী উপজেলায় ১ হাজার এবং কাউখালী উপজেলায় ১ হাজার পাঞ্জাবি উপহার হিসেবে বিতরণ কার্যক্রম শেষ হয়েছে।
এর আগে পবিত্র রমজান মাসে মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলার অসহায় ও কর্মহীন পরিবারগুলোর মধ্যে ইফতার ও সেহেরীর খাদ্য সামগ্রী নিয়মিত বিতরণ করেছেন।
ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ বলেন, ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আমি ব্যক্তিগত ভাবে ভান্ডারিয়া, মঠবাড়িয়া, ইন্দুরকানী ও কাউখালীতে দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধা ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে পাঞ্জাবি বিতরণ করেছি। করোনা পরিস্থিতিতে এই ঈদে তাদের জন্য কিছু করতে পারায় সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও সকলের পাশে থাকে কাজ করার চেষ্টা করবো।
উল্লেখ্য, গত বছর করোনার প্রথমধাপে মিরাজুল ইসলাম মিরাজ ব্যক্তিগত উদ্যোগে ভান্ডারিয়া উপজেলায় ৭০ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, চিড়া, বুট ও চিনিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করেছিলেন। এছাড়া সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, ডাক্তার ও নার্সসহ স্বাস্থ্য সেবায় নিয়োজিত ব্যক্তিদের সুরক্ষায় পিপিই, এন-৯৫ মাস্ক, কে এন-৯৫ মাস্ক সহ বিভিন্ন উপকরণ প্রদান করেছিলেন। করোনার প্রথম ধাপে ভান্ডারিয়া উপজেলার সড়কগুলোতে জিবাণুনাশক স্প্রে করার ব্যবস্থা করেছিলেন। তিনি নিজ উদ্যোগে উপজেলার পরিষদ কার্যালয়সহ প্রতিটি দপ্তর ও জনগুরুত্বপূর্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন।
করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে দিনমজুর, রিকশাচালক সহ নিম্ন আয়ের শ্রমজীবীসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে দ্রুত রোগী পরিবহনের জন্য ভান্ডারিয়া দুটি অ্যাম্বুলেন্স অনুদান করেছিলেন উপজেলা চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!