January 16, 2022, 7:38 pm

News Headline :
১হাজার শীতার্তদের মাঝে মোতাহার হোসেন এমপি’র শীতবস্ত্র বিতরণ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত মতলব উত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন আজ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিনয় ভূষন মজুমদারের শুভ জন্মদিন। হাইমচর উপজেলা পরিষদের সেবা নিয়ে অসহায় মানুষের পাশে থাকবো …… চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী নারায়ণগঞ্জ সিটিতে উৎসবমুখর ভোট, ফলের অপেক্ষা করোনার দৈনিক শনাক্ত ৫ হাজার ছাড়াল নির্বাচন কমিশন গঠন বিষয়ক মহামান্য রাষ্ট্রপতি বরাবর এনডিএম-এর প্রস্তাবনা বিদ্যালয়ের পাশে খড়ি দিয়ে চলছে অনুমতি বিহীন অবৈধ ইট ভাটা, ঘুমিয়ে রয়েছেন পরিবেশ অধিদপ্তর ও প্রশাসন সমাজ পরিবর্তনের অনেক বার্তা পেয়েছি এই কবিতার মাধ্যমে – আসাদুজ্জামান নুর এমপি

প্রিয় চাঁদপুরের উদ্যোগে করোনায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন এমন ১০০ জনকে সম্মাননা প্রদান

করোনার শুরুতে চাঁদপুরে আক্রান্তদের চিকিৎসা সেবা, মৃতদের দাফন ও সৎকারে স্বেচ্ছাসেবক, সরকারি প্রশাসন, পুলিশ, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মী হিসেবে সাহসী ভূমিকা পালন করায় এমন একশ জনকে সম্মাননা দেয়া হয়েছে।গতকাল বৃহস্পতিবার রাতে জেলার হাজীগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে উৎসবমুখর পরিবেশে এই আয়োজন সম্পন্ন হয়। চাঁদপুরের প্রিয় চাঁদপুর নামে অনলাইন নিউজ পোর্টাল এই সম্মাননার আয়োজন করে।এতে প্রধান অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মাহবুব রহমান। বিশেষ অতিথি ছিলেন হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন উজ্জল, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, দৈনিক চাঁদপুর প্রবাহের প্রকাশক ও সম্পাদক নিলুফা ইয়াসমিন, ডা. মাসুদ হাসান, হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি, বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলন এর প্রতিষ্ঠাতা আশিক খান প্রমুখ।প্রিয় চাঁদপুরের সম্পাদক মন্ডলির সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন, আয়োজক সংগঠনের সাইফুল ইসলাম সিফাত, মজিবুর রহমান রনি এবং উপস্থাপনায় ছিলেন জাহিদুল ইসলাম। এসময় জেলা পুলিশ সুপার বলেন, প্রিয় চাঁদপুর যে আয়োজনটি করেছে- তা সত্যি প্রসংশার দাবি রাখে। এই জন্য আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।
করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবা, মৃতদের মরদেহ দাফন ও সৎকার, করোনায় আক্রান্তদের হাসপাতালে নিয়ে যাওয়া, হোম কোয়ারান্টিন নিশ্চিত এবং লকডাউন পালনে স্বেচ্ছাসেবী, সরকারি সহায়তায় প্রশাসনের কর্মকর্তা, পুলিশ, জনপ্রতিনিধি এবং করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে ভূমিকা পালন করায় এমন এক শ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে সম্মাননা জানানো হয়।

এতে সারা জেলা থেকে আরো শতাধিক গণমাধ্যমকর্মী ও সমাজসেবক যোগ দেন। যারা করোনার মাঝেও জীবনের ঝুঁকি নিয়ে মাঠপর্যায়ে দায়িত্ব পালন করেছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!