January 29, 2022, 8:26 am

ফরিদগঞ্জের রুপসা (উঃ) ইউনিয়ন নির্বাচনে ৪নং ওয়ার্ডে সম্ভব্য মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রার্থী মোঃ আব্দুর রহিম

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ থেকেঃ

আসন্ন রুপসা (উঃ) ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ। কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে ইউনিয়নের ৪নং ওয়ার্ডে  মধ্যে বিভিন্ন  প্রার্থীর নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে ঘোড়াশালা গ্রামের রাঁড়ী বাড়ীর মুখলেছুর রহমানের সুযোগ্য পুত্র ঘোড়াশালা ৪নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুর রহিম। এবার এ ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দিতা করবেন তিনি।

শিক্ষা জীবনে তিনি, ২০০১ সালে রুপসা আহম্মদিয়া সিনিয়র মাদ্রাসা হতে দাখিল পাস করে। আই,এফ,এস,সি প্রকল্পের ফরিদগঞ্জ কৃষি অফিস আওতাধীন ফার্মার ফ্যাসালিটেটের (এফ,এফ) এ ৪ বছর ফরিদগঞ্জ উপজেলায় কর্তব্যরত ছিলেন, ঘোড়াশালা আইডিয়াল পাঠাগারে সাংগঠনিক সম্পাদক হিসেবে ১০ বছর কর্তব্যরত রয়েছেন। ঘোড়াশালা গাউছুল আজম জামে মসজিদের পরিচালনা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে দায়িত্বরত রয়েছেন। এছাড়াও সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত থেকে বিভিন্ন অবদান রেখেছেন তিনি।

প্রতিবেদকের সাথে সাক্ষাৎকালে,মোঃ  আব্দুর রহিম বলেন, রুপসা (উঃ) ইউনিয়নের  ৪নং ওয়ার্ডের জনসাধারণের  সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন সামাজিক কাজ করেছি, এখনও বিভিন্ন সামাজিক  কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন ই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে। আর সে অনুভব থেকেই জনগনের সেবা করার লক্ষ্যে   ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দিতা করবো।

তিনি সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, বাল্যবিবাহ রোধে, অপরাধ ও মাদক নির্মুল সহ  এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করে একটি আদর্শ সমাজ গঠনে ও ওয়ার্ডের প্রতিটি উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। তাই আগামী  ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডে সম্ভব্য মেম্বার প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!