December 8, 2021, 3:44 am

ফরিদগঞ্জের সকল বীরমুক্তিযুদ্ধা ও উপজেলা  বাসীকে পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়েছে বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়া 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ থেকেঃ 

পবিত্র মাহে রমজান শেষে আসছে  মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর। এরিধারাবাহিকতায় ফরিদগঞ্জের সকল মুক্তিযুদ্ধা ও উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণকে করোনা  প্রাণঘাতী ভাইরাসের আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক ও সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ সহ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ফরিদগঞ্জের কৃতি সন্তান যুদ্ধকালীন এফ,এফ ফ্লাটুন কমান্ডার  (ফরিদগঞ্জ) ও উপজেলা মুক্তিযুদ্ধা যাচাই বাচাই কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়া। 

এক শুভেচ্ছা বার্তায়  তিনি বলেন, সিয়াম সাধনার মাস পেরিয়ে  পবিত্র ঈদ উল ফিতর অনুষ্টিত হবে, মুসলিম ধর্মের বড় সাধনার মাস রমজানের রোজা শিক্ষা দিয়ে অন্যায়, অবিচার,হিংসা বিদ্বেষ, হানাহানি-মান অভিমান ধনী, গরীব সকল বেধাবেদভুলে  ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে,  এ আনন্দকে আমরা ভাগাভাগি করে  করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে মুখে  মাস্ক পরিধান করে ঈদের 

 নামাজ আদায় করবো। তার সাথে বাহিরে বের হওয়া থেকে বিরত থেকে ঘরে থেকেই পরিবার পরিজনদের নিয়ে ঈদ উৎসব করার আহব্বান জানিয়ে তার পক্ষ থেকে সকলকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা  ও অভিন্দন সহ ঈদ মোবারক জানান তিনি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!