January 29, 2022, 7:44 am

ফরিদগঞ্জে কাভার্ডভ্যান ও সিএনজি স্কুটারে মুখোমুখি সংঘর্ষে নিহত -১ আহত ৩

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ থেকেঃ

বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুরের-ফরিদগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে এক সিএনজি স্কুটার চালক নিহত ও ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। রোববার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালক মোরশেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। এদিকে  আহতরা হলেন- মালেক (৪০)  রুনু বেগম (৩৫),  ও মেহেদী (৭)  এদের ৩ জনকে আশঙ্কাজনক অবস্হায় উন্নত চিকিৎসার জন্য  ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি স্কুটার ধানুয়া এলাকার ভাড়মন্দ মোড় নামক স্থানে আসলে, চাঁদপুর থেকে ছেড়ে আসা দ্রুতগামী শাহ সিমেন্টের কভার্ড ভ্যানের সাথে  সিএনজি স্কুটারের সংঘর্ষ হয়। এতে সিনজি স্কুটারটি ধুমকে মুছরে যায় এতে  চালক ও  যাত্রীরা গুরুতর আহত হলে অাশংকা অবস্হায় স্হানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক, চালক মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন।  এবং বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া যানচলাচল স্বাভাবিক করে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!