December 9, 2021, 9:35 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

ফরিদগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার।।  স্বামী তাজুল ইসলাম আটক

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ থেকেঃ 

চাঁদপুরের ফরিদগঞ্জে সালমা বেগম(২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২১মে) সকালে চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের আলোনিয়া গ্রামের গাজী বাড়ি থেকে লাশটি উদ্ধারের পর দুপুরে পোস্ট মটের্মের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। গৃহবধূ সালমার পিতা দেলোয়ার হোসেন আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়েরকৃত মামলায় পুলিশ গৃহবধূর স্বামী তাজুল ইসলামকে আটক করেছে।

জানা গেছে, প্রায় সাত বছর পুর্বে পাশ্ববর্তী রায়পুর উপজেলার কাজীর চর গ্রামের দেলোয়ার হোসেন বেপারির মেয়ে সালমার সাথে ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের দক্ষিন আলোনিয়া গ্রামের গাজী বাড়ির তোফায়েল গাজীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি তাজুল ইসলামের পারিবারিক ও ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তাসফিয়া নামে আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

কয়েকমাস পুর্বে মেয়ের সুখের কথা চিন্তা করে সালমার পিতা জামাতাকে জমি ক্রয়ের জন্য আড়াই লক্ষ টাকা দেন। ঐ টাকা দিয়ে জমিটি সালমা ও তার স্বামী তাজুলের নামে অর্থ্যাৎ স্বামী-স্ত্রীর যৌথ নামে ক্রয় করার কথা থাকলেও তাজুল ইসলাম নিজের নামে ৮ শতক জমি ক্রয় করে। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কলহ হতো, এমনকি সালমাকে তার স্বামী তাজুল ইসলাম প্রায়ই শারিরিক নির্যাতন করতো। সেই নির্যাতন সহ্য করতে না পেরে বৃহস্পতিবার (২০মে) রাতে বসতঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে সালমা আত্মহত্যা করে।

পরে পুলিশ সংবাদ পেয়ে শুক্রবার (২১ মে) সকালে তার লাশ উদ্ধার করার পাশাপাশি তার স্বামী তাজুল ইসলামকে আটক করে। পরে সালমার পিতা দেলোয়ার হোসেন বাদী হয়ে শুক্রবার দুপুরে ফরিদগঞ্জ থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। এরপর দুপুরেই লাশটি ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে ও তাজুল ইসলামকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদ হোসেন জানান, লাশটি উদ্ধারের সাথে  গৃহবধূর স্বামী তাজুল ইসলামকে আটক করা হয়। সালমার বাবা বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন। পরে শুক্রবার দুপুরে লাশটি ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে ও তাজুল ইসলামকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!