June 22, 2021, 11:28 pm

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

ফরিদগঞ্জে মাদক সেবনের প্রতিবাদ করায় ইউনিয়ন আওয়ামীলীগের সদস্যকে পিটিয়ে আহত

মোঃ আল-আমিন: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর ইউনিয়নে মাদক সেবনের প্রতিবাদ করায় ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ দেলোয়ার হোসনে খান কে পিটিয়ে আহত করেছে মাদকসেবীরা।

 

২৯ ই এপ্রিল বৃহস্পতিবার ৯ নং গোবিন্দপুর উওর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ধানুয়া বাজার সংলগ্ন পোষ্ট মাষ্টার খান বাড়িতে এ ঘটনা ঘটে।

 

ঘটনার বিবরন যানতে গেলে আহত দেলোয়ার হোসেনের ছেলে স্বপন খান বলেন, গত চার পাঁচ দিন আগে আমাদের বাড়ির মক্তবের পিছনে মাদক সেবন ও বিক্রিকে কেন্দ্র করে আমাদের বাড়ির প্রতিবেশি মৃত গনী মিজির ছোট ছেলে মোঃ বাবু মিজিকে বাধা দিতে গেলে সে আমার বাবাকে হুমকি ধামকি দেয় । গতকাল বৃহস্পতিবার ইফতারের আগ মুহুর্তে অন্য এলাকা থেকে লোকজন নিয়ে এসে মাদক বিক্রি ও সেবন করার সময় আমার বাবা বাধা দিলে তার উপর দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা চালায়। তাদের উপর্যুপরি আঘাতের কারনে আমার বাবার ডান হাত ভেঙ্গে যায়।

 

আহত দেলোয়ার হোসেন বলেন, আমি দীর্ঘদিন যাবৎ আমাদের ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। আমরা কোন দিনই অন্যায় কে প্রশ্রয় দেইনি। আমি আমাদের পাশের ঘরের বাবু মিজিকে মাদক সেবন ও বিক্রিতে বাধা দিতে গেলে সে আমার উপর অতর্কিত ভাবে হামলা করে এবং আমার স্ত্রী বাধা দিতে গেলে তার উপরেও হামলা করে এবং তার পরিহিত ৬ আনা স্বর্নের কানের দুল ছিনিয়ে নিয়ে যায়। আমি তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। আমি এর উপযুক্ত বিচার চাই।

 

প্রত্যক্ষ দর্শীরা ও স্থানীয় লোকজন বলেন, এই বাবু মিজি এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী এবং তার বড় আরো তিন (৩) ভাই আছে তারাও মাদক ব্যবসার সাথে জড়িত এবং তারা আমাদের ধানুয়া বাজারে ডাকাতি করার সময়ে লোকজন তাকে হাতে নাতে ধরে। তাদের পরিবাবের সব সদস্যরাই মাদক বিক্রির সাথে জড়িত।

 

উপরিউক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে সত্যতা যাচাইয়ের জন্য মৃত গনী মিজির ছেলে বাবু মিজির ঘরে গিয়ে অনেক খোজা খুজির পরও কাউকেই পাওয়া যায়নি।

 

ঘটনার বিষয়ে ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হান্নান বলেন, আমি উক্ত ঘটনাটি শুনেছি এবং ঘটনার পর পরই আহত বৃদ্ধ দেলোয়ার হোসেনকে দেখতে গিয়েছি। তিনি আরো জানান, একাধিক মাদক মামলার আসামী বাবু গংরা পূর্ব থেকেই মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত। এমনকি সে কিছুদিন পূর্বে মাদক মামলায় জেল খেটে জামিনে ছাড়া পেয়েছে। আমি আহত দেলোয়ার খানকে থানায় অভিয়োগ করার জন্য পরামর্শ দিয়েছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!