January 16, 2022, 6:42 pm

News Headline :
১হাজার শীতার্তদের মাঝে মোতাহার হোসেন এমপি’র শীতবস্ত্র বিতরণ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত মতলব উত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন আজ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিনয় ভূষন মজুমদারের শুভ জন্মদিন। হাইমচর উপজেলা পরিষদের সেবা নিয়ে অসহায় মানুষের পাশে থাকবো …… চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী নারায়ণগঞ্জ সিটিতে উৎসবমুখর ভোট, ফলের অপেক্ষা করোনার দৈনিক শনাক্ত ৫ হাজার ছাড়াল নির্বাচন কমিশন গঠন বিষয়ক মহামান্য রাষ্ট্রপতি বরাবর এনডিএম-এর প্রস্তাবনা বিদ্যালয়ের পাশে খড়ি দিয়ে চলছে অনুমতি বিহীন অবৈধ ইট ভাটা, ঘুমিয়ে রয়েছেন পরিবেশ অধিদপ্তর ও প্রশাসন সমাজ পরিবর্তনের অনেক বার্তা পেয়েছি এই কবিতার মাধ্যমে – আসাদুজ্জামান নুর এমপি

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থীদের দৌড়-ঝাঁপ

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

অাসছে অাগামী ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থীরা দৌড়-ঝাঁপে ব্যস্ত সময় কাটাচ্ছে পৌর সাধারন ভোটারদের দুয়ার প্রান্তে।

যদিও নির্বাচন কমিশন এখনো আনুষ্ঠানিক তফসিল ঘোষণা করেনি। তারপরেও থেমে নেই সম্ভাব্য মেয়র প্রার্থীদের দৌড় ঝাপের মাত্রা। এরই মধ্যে হাই কমান্ডে অনেকেই যোগাযোগ শুরু করে দিয়েছেন।

নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা বিভিন্ন উপলক্ষে শুভেচ্ছা পোস্টার, ব্যানার, ফেস্টুন সাঁটিয়ে, পত্রিকা ও টিভিতে সাক্ষাৎকার-বিজ্ঞাপন দিয়ে জনসাধারণের মন জয়ের চেষ্টা করেছেন।

গ্রামে, চায়ের দোকানে ও হাটবাজারে আলোচনা শুরু হয়েছে পৌরসভা নির্বাচন নিয়ে। প্রার্থীরা আওয়ামী লীগ ও বিএনপির দলীয় সমর্থন পেতে দলের হাই কমান্ডের নীতি নির্ধারকদের কাছে জোর তদবির শুরু করেছেন।

কোন কোন প্রার্থীরা বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অতিথি হয়ে প্রচারণা চালাচ্ছেন। কেউ আবার দিবস ভিত্তিক অনুষ্ঠান করছেন। অনেকেই আবার ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে আলোচনা সভা করছেন।

ইতিপূর্বে অনেক প্রার্থী তাদের নিজ নিজ সমর্থনের নেতা কর্মীরা পৌর বিভিন্ন এলাকা সহ পৌর সদরে মটরবাইক শোভযাত্রা, গন মিছিল ও প্রচার প্রচারনা চালিয়ে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে অাওয়ামীলীগ সমর্থীত সম্ভাব্য মেয়র প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছে।

এদিকে বিএনপি ও অন্যান্য দলীয় প্রার্থীদের নাম শুনা গেলেও মাঠ পর্যায়ে অনেকটাই তারা নিরব।

বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ সমর্থীত সম্ভাব্য প্রার্থীদের মধ্যে নারী ও পুরুষ মিলিয়ে ১৫ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এদের মধ্যে বর্তমান মেয়র মোঃ মাহফুজুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি যোদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ওয়াহিদুর রহমান রানা, উপজেলা অাওয়ামীলীগের সহ সভাপতি মোঃ কামাল হোসেন মিয়াজি, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ কামরুল হাসান সউদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন, সাবেক ছাত্রলীগ নেতা মাহাবুব মোর্শেদ, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আকবর হোসেন মনির, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিনা আক্তার (শেলী) ও উপজেলা মহিলা অাওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মহিলা অাওয়ামীলীগের সভাপতি
অাজমুর বেগম আওয়ামী লীগ নেতা বাঁধন পাটোয়ারী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক পৌর যুবলীগের আহ্বায়ক মোঃ জামাল উদ্দিন ।

বিএনপি প্রার্থীদের মধ্যে আলোচনায় আছেন সাবেক মেয়র মোঃ মঞ্জিল হোসেন, মোঃ হারুনুর রশিদ, ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, ফরিদগঞ্জ পৌর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মোঃ মঞ্জিল হোসেনের ছোট ভাই মোঃ ইমাম হোসেন পাটোয়ারী ও বিএনপি নেতা আব্দুল খালেক।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!