August 2, 2021, 11:30 am

News Headline :
নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ।

ফুলবাড়ী উপজেলায় প্রথম করোনা রোগী সনাক্ত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে প্রথমবারের মতো এক যুবকের (৩০) করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ উপজেলায় এটি প্রথম করোনা রোগী বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন কার্যালয়।
ওই যুবক উপজেলার ৬ নং দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামের বাসিন্দা।
এলাকাবাসী এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হোসেন জানান, সে গার্মেন্টস কর্মি গত ৯ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে বাড়ী ফিরে এসে হোম কোয়ারেন্টিনে না মেনে এলাকায় ঘোরা ফেরা করলে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে স্থানীয় উপজেলা প্রশাসন ও পুলিশের সহযোগিতায়, গত ১২ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নমুনা সংগ্রহ একটি টিম উপজেলার ১০জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে, গত মঙ্গলবার (১৪ এপ্রিল) একজনের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়।
এঘটনায় পার্শবর্তী গ্রামের খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শিক্ষক এনামুল হক বলেন,উপজেলার দৌলতপুর ইউনিয়নসহ আশপাশের এলাকায় এখনও বিভিন্ন এলাকা থেকে ফেরত মানুষ হোম কোয়ারেন্টিনে না থেকে ঘুরে বেড়াচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, এ ঘটনায় ওই রাতেই ওই যুবকের বাড়ী লকডাউন করা হয়েছে। তাকে নিজ বাড়ীতে আলাদা থাকতে বলা হয়েছে,পরিবারের অন্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের নিকট বাহির থেকে আশা লোকজনের তালিকা চাওয়া হয়েছে। সেই সাথে ওই এলাকার আশপাশের দশটি বাড়ীসহ দুটি গ্রাম লকডাউন করা হয়েছে।

মেহেদী হাসান উজ্জল
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!