November 28, 2021, 8:15 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

ফেনীর জয়চাঁদপুর,সোনাপুর ও চম্পক নগর অঞ্চলে মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের লক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

সাইফুল সোহেল, ফেনী জেলা প্রতিনিধিঃপবিত্র ঈদুল ফিতরের ২য় দিন ‘মা ফাউন্ডেশনের’ উদ্যোগে জয়চাঁদপুর, সোনাপুর ও চম্পকনগর অঞ্চলে একটি মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের জন্য মত বিনিময় সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মুসলিম পাড়া জামে মসজিদ কমপ্লেক্সে শনিবার সকাল ১০ঘটিকায় মিরসরাই লতিফিয়া মাদ্রাসার ভাইস প্রেন্সিপাল মাওলানা নূরনবী ফারুকী সাহেবের সভাপতিত্বে ও বিশিষ্ট শিক্ষানুরাগী আবুল কালাম পাটোয়ারী সঞ্চলনায় এতে আমন্ত্রিত অতিথি ছিলেন অত্র এলাকার বিভিন্ন গুণিজন,শিক্ষক,ব্যবসায়ী,সমাজসেবক,অভিভাবক ও অন্যন্যা পেশাজীবি ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুসলিম পাড়া জামে মসজিদের খতিব মাওলানা বেলাল হোসেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী মাহফুজুর ইসলাম চৌধুরী, চম্পকনগর মাদ্রাসার প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান ডা.রেজাউল করিম,চম্পকনগরের কৃতি সন্তান ও চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ হোসেন,মাওঃ আনোয়ার হোসেন মাসুদ,মাস্টার করিমুল হক নুরী, বোয়ালখালী ডিগ্রি কলেজের প্রভাষক আহমেদ হোসেন ভূঁইয়া মানিক,সমবায় কর্মকর্তা ইকবাল হোসেন ভূঁইয়া,বিশিষ্ট সমাজসেবক মোয়াজ্জেম হোসেন মিয়াজী,ইউপি সদস্য আনোয়ার হোসেন পলাশ, শুভপুর সমাজ কল্যাণ সংঘের সভাপতি কায়সার আহমেদ জুয়েল,সাংগঠনিক সম্পাদক জাহেদ হাসান শুভ আরো ছিলেন গোলাম কিবরিয়া চৌধুরী,সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন,সমাজসেবক ফখরুল ইসলাম রুমা, প্রবাসী নুরুল আফসার,শিক্ষানুরাগী আব্দুল কাদের বাবুল,ব্যবসায়ী শাহাজান,বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন বেন্ডর,বিশিষ্ট সমাজসেবক সেলিম চৌধুরী সহ আরো অন্যন্যা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দ অত্র অঞ্চলে মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের জন্য সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দিয়েছেন । তারা বলেন অত্র এলাকায় স্বাধীনতার পরবর্তী সময়ে মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতার করণে তা সফল হয়ে উঠে নি।বর্তমানে মা ফাউন্ডেশনের মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের উদ্যোগকে স্বাগত জানান এবং সার্বিক সহযোগিতার আশ্বাস জানান।

উক্ত অনুষ্ঠানে করোনা সচেতনা বাজায় রেখে বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় ছিলেন মুসলিম পাড়া যুব উন্নয়ন সংগঠনের সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!