December 9, 2021, 10:52 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

বঙ্গবন্ধু ওডিআই সিরিজ ২০২১- বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা , প্রেজেন্টেট বাই- আলেশা মার্ট, পাওয়ার্ড বাই- ওয়ালটন

প্রেস বিজ্ঞপ্তিঃ

আবারো বাংলাদেশ ক্রিকেট দলের কোন আন্তর্জাতিক সিরিজে টাইটেল স্পন্সর হতে যাচ্ছে আলেশা হোল্ডিংস্ লিমিটেড-এর অঙ্গপ্রতিষ্ঠান আলেশা মার্ট। শ্রীলঙ্কা ক্রিকেট দলের বাংলাদেশ সফরে অনুষ্ঠিত হতে যাওয়া ‘বঙ্গবন্ধু ওডিআই সিরিজ ২০২১- বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা’ এর প্রধান পৃষ্ঠপোষক বা টাইটেল স্পন্সর হিসেবে থাকছে আলেশা মার্ট। পাশাপাশি সহযোগিতায় বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন।

করোনার দুঃসহ আঘাতে যখন স্থির পুরো দেশ ঠিক তখনই ক্রিকেটের উত্তেজনা আর উম্মাদনায় আবার ভাসবে বাংলাদেশ। শুরু হচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ওডিআই সিরিজ ২০২১। জাতির পিতার জন্মশতবর্ষকে সম্মান জানাতে এবং সিরিজ আয়োজনে পৃষ্ঠপোষক হিসেবে দেশের স্বনামধন্য দুই প্রতিষ্ঠান আলেশা মার্ট ও ওয়ালটন থাকার কারণে সিরিজটির নাম রাখা হয়েছে বঙ্গবন্ধু ওডিআই সিরিজ ২০২১- বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা- প্রেজেন্টেট বাই- আলেশা মার্ট, পাওয়ার্ড বাই- ওয়ালটন’। সিরিজটির টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং-এর দায়িত্ব পালন করছে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম। উল্লেখ্য আলেশা হোল্ডিংস্ লিমিটেড, ওয়ালটন ও ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম ২০২৩ সাল পর্যন্ত সকল হোম সিরিজে যথাক্রমে টাইটেল স্পন্সর, পাওয়ার্ড বাই ও টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং হোল্ডার হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

সিরিজে থাকবে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ। ২৩, ২৫ ও ২৮ মে অনুষ্ঠিত দিবা-রাত্রীর এই খেলাগুলো আয়োজন করা হবে রাজধানী ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে বাংলাদেশ টেলিভিশন, টি-স্পোর্টস ও গাজী টিভি। করোনার দুঃসময় বলে সিরিজটি আয়োজিত হচ্ছে বায়োসিকিউরিটি প্রোটোকলের মাধ্যমে। ফলে খেলোয়ার ও খেলা সংশ্লিষ্ট কর্মীরা থাকবে করোনা থেকে নিরাপদ।

এ সংবাদ দেশজুড়ে জানাতে ২২ মে ২০২১ শনিবার দুপুর ২টায় রাজধানী শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুরে আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে টিভি, প্রিন্ট ও অনলাইন সংবাদপত্র এবং রেডিও সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে পুরো বিষয়টি সবার সামনে তুলে ধরেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর সি.ই.ও জনাব নিজামউদ্দিন চৌধুরী, সিরিজের টাইটেল স্পন্সর আলেশা মার্ট-এর পক্ষ থেকে নাহিদ জাহান, এক্সিকিউটিভ ডিরেক্টর, মার্কেটিং এন্ড কমিউনিকেশন, আলেশা হোল্ডিংস্ লিমিটেড , সিরিজের পাওয়ার্ড বাই ওয়ালটন এর পক্ষ থেকে জনাব উদয় হাকিম, এক্সিকিউটিভ ডিরেক্টর, ওয়ালটন গ্রুপ, সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম-এর পক্ষ থেকে জনাব সানাউল আরেফিন, ম্যানেজিং পার্টনার, মাত্রা।

আলেশা হোল্ডিংস্ লিমিটেড-এর পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন কাজী তানজীলুর রহমান, হেড অব পিআর, আলেশা হোল্ডিংস লিমিটেড, তামান্না নিজাম, লিগ‍্যাল অ্যাডভাইজার, আলেশা হোল্ডিংস লিমিটেড এবং মোঃ সোহরাব হোসেন, সিনিয়র ম্যানেজার, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, আলেশা হোল্ডিংস লিমিটেড ।

সংবাদ সম্মেলনে দুই পৃষ্ঠপোষক সংস্থার পক্ষ থেকে বলা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ‘মুজিববর্ষে’ বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে আয়োজিত এই সিরিজে এবং করোনার দুঃসময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাশে থাকতে পেরে তারা গর্বিত। এই সিরিজ ছাড়াও ভবিষ্যতে আয়োজিত বাংলাদেশ ক্রিকেট দলের অন্যান্য সিরিজেও তারা পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও করোনার এই দুঃসময়ে স্বাস্থ্যবিধি মেনে কিভাবে সিরিজটি আয়োজন করা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সেই পরিকল্পনার বিষয়টি তুলে ধরা হয়। সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম-এর পক্ষ থেকে জনাব সানাউল আরেফিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও পৃষ্ঠপোষক সংস্থাকে ধন্যবাদজ্ঞাপন করে দেশের ক্রিকেট উন্নয়নে তাদের ধারাবাহিক অবস্থানের বিষয়টি তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!