June 22, 2021, 8:53 pm

News Headline :
কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ! মতলব উত্তরে শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধন

বন্যায় ২৯ জনের মৃত্যু পাকিস্তানে।

পাকিস্তানের খাইবার পাখতুনখুয়া প্রদেশের চিত্রাল জেলায় অতিবৃষ্টি ও বন্যার কারণে ২৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নারী ও শিশুসহ নিখোঁজ রয়েছে আরো বহু মানুষ। শুক্রবার দেশের প্রাদেশিক দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের (পিডিএমএ) বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

পিডিএমএর তথ্যমতে, মূষলধারে বৃষ্টি ও বন্যার কারনে সাহত এলাকায় ১০ জন এবং উথলে আট জনের মৃত্যু হয়েছে। এছাড়া ব্রোজ, গোহকির এবং লোন এলাকাগুলোর প্রত্যেকটিতে ২ জন করে মারা গেছেন। অপরদিকে রেশুন, আয়ুন, হিনজেল, গ্রিণ লাশট এবং ওয়ারিঞ্জ এলাকার প্রত্যেকটিতে এক জন করে মারা গেছেন। এছাড়া শুক্র ও শনিবারের বৃষ্টিপাত ও বন্যায় ফসলেরও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, চিত্রাল জেলার সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকাটি হচ্ছে মুলখো ইউনিয়ন পরিষদ। ওই এলাকায়  নারী ও শিশুসহ এখনও বহুমানুষ নিখোঁজ রয়েছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!