October 18, 2021, 6:52 am

News Headline :
বিনোদন কেন্দ্র না থাকায় এখানেই এসে সময় কাটায় মানুষ,’ যোগ করেন তিনি। নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধের চেতনাকে আমরা কোন ক্রমেই ভুলুষ্ঠিত হতে দিতে পারি না————————————-খাদ্যমন্ত্রী একতা বন্ধু মাহফিল কমিটির উদেগ্য এ পবিত্র জশনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে আদর্শ শিশু নিকেতন মাঠে ফায়ার সার্ভিসের মহড়া অনুষ্ঠিত রাউজানে আগুনে পুড়ল সিমেন্টের গুদাম ইউনিয়ন পরিষদ নির্বাচন ফুলবাড়ীতে আওয়ামী লীগের প্রার্থীর তালিকায় নতুন তিন মুখ ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান। ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান। রাউজানে আ.লীগের দলীয় মানোনয়নপত্র ফরম গ্রহণ শুরু করেছেন চেয়ারম্যান পদ প্রার্থীরা সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে মাদারীপুরে ইউএনওর মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান।

বাকিলা ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ১ শত কর্মহীন মানুষের মাঝে চাল বিতরণ

 

চারদিকে রাষ্ট্রীয় খাদ্য সহায়তার হরিলুটের মাঝে শতভাগ সঠিক পদ্ধতিতে ও সচ্চতায় বাকিলা ইউপি চেয়ারম্যান ১ শত জন কর্মহীন মানুষের মাঝে চাল বিতরণ করলেন।

হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী বর্তমান পরিস্থিতির মধ্যও নিজ ইউনিয়নের নাগরিকদের পাশে রয়েছেন। তাঁর উদ্দেশ্যে হলো ইউনিয়নের একজন লোকও যেন না খেয়ে থাকে এবং মহামারী করোনা ভাইরাস সংক্রমন রোধে প্রত্যোককে তাদেরকে নিজ নিজ বাড়িতে থাকার জন্য পরামর্শ দিয়ে আসছেন।

এছাড়াও তিনি ইউনিয়নের প্রতিটি বাড়িতে গিয়ে জনসচেতনতার লক্ষে দিক-নির্দেশনা দিয়ে করোনা বিস্তার রোধে সরকারের নির্দেশনা পালনের জন্য সকলের প্রতি আহবান জানিয়ে তাঁর সেবামূলক এই কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি প্রতিদিন বিভিন্ন এলাকায় নিজে গিয়ে সাধারণ লোকদের খোঁজ খবর নিয়ে অসহায়, দিনমজুর, রিক্সা, ভ্যান, অটো চালকসহ কর্মহীন মানুষের জন্য সরকারী অনুদান ছাড়াও নিজ অর্থায়নে খাদ্য সামগ্রি পৌঁছে দিচ্ছেন।

শুক্রবার (১০এপ্রিল) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের ১ শত জন মানুষের মাঝে সরকারী জিআর বরাদ্ধের চাল বিতরণ করেন।

ইউপি চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী বলেন, সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমার এই পরিশ্রম কোনভাবেই ব্যর্থ না ঘটে সে লক্ষ্যে পরিষদের কর্মকর্তা ও ইউপি সদস্যদের সঙ্গে নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত সাধারণ জনগনকে উপদেশ প্রদান, খাদ্য সামগ্রি বিতরণ, এছাড়াও তাদের বিভিন্ন সমস্যা সমাধানের মাধ্যমে পাশে আছি এবং যতক্ষন পর্যন্ত করোনা বিস্তার রোধ না হবে ততক্ষন পর্যন্ত এলাকার লোকদের পাশে থাকবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!