January 22, 2022, 8:17 pm

News Headline :
যেখানে-সেখানে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস করি- চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২ মতলব উত্তরে নিশ্চিতপুর কল্যাণমূলক সংগঠনের শীতবস্ত্র বিতরণ ছেংগারচর পৌর আওয়ামী লীগের শীতার্তদের কম্বল বিতরণ ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহন ও শোকরানা মিলাদ হাজীগঞ্জে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু চিলমারীতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে-ঘাটে চলছে দৌড় ঝাপ। শেরপুরে যুব সংস্থার উদ্যোগে শীতবস্র ও খাতা-কলম বিতরণ সোনারগাঁয়ে ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং কালচার

বিরল রোগে অসুস্থতার খবর পেয়ে সাংবাদিকের পাশে দাড়ালেন জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুরের সাংবাদিক জাকিরুল ইসলাম জাকিরের বিরল রোগে অসুস্থতার খবর পেয়ে তাঁর বাড়িতে এসে দেখা করেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন।

আজ বুধবার সন্ধা ৬টায় বিরামপুরের ইসলামপাড়ার বাড়িতে উপস্থিত হয়ে তিনি সাংবাদিক জাকিরের সুস্থতা কামনায় ফুলেল শুভেচ্ছা জানান। এসময় পুলিশ সুপার তাঁর হাতে উপহার সামগ্রী, ফলমূল ও তাঁর চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেন। সাংবাদিক জাকির জাতীয় দৈনিক সকালের সময় এর বিরামপুর উপজেলা প্রতিনিধি।

সাংবাদিক জাকিরের পরিবারসূত্রে জানা যায়, এক বিরল রোগে আক্রান্ত সাংবাদিক জাকিরুল ইসলাম জাকির (৩২)। রোগের নাম হিরামায়া ডিজিজ। তিনিসহ পৃথিবীতে মাত্র ৪ জন এ রোগে আক্রান্ত। ২০০২ সালে তার শরীরে বিভিন্ন ধরণের জটিল সমস্যা বাসা বাঁধলেও ২০০৪ সালে উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলে সেখানকার বিশেষজ্ঞ ডাক্তারদের একটি দল তার শরীরে এ রোগ শনাক্ত করেন। এরপর থেকে এ রোগের চিকিৎসা নিতে তিনি এ পর্যন্ত ৩৭ বার ভারতে যাওয়া-আসা করেছেন।

শুধু তাই নয়, চলতি বছরে সাংবাদিক জাকির কোভিড-১৯ (করোনা) এ আক্রান্ত হন। একদিকে বিরল রোগ হিরামায়া ডিজিজ আর সেইসাথে করোনার সংক্রমণে তার শারীরিক অবস্থা জটিলতর হয়। আর তাঁর এ অসুস্থতার খবরটি দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশ পায়।

পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, পত্রিকার মাধ্যমে সাংবাদিক জাকিরুল ইসলামের অসুস্থতার খবর পেয়ে তাঁর বাড়িতে গিয়ে তাঁর জন্য সৌজন্য উপহার ও চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। পুলিশ প্রশাসন মানবিক কাজে সবসময় মানুষের পাশে ছিল আর আগামীতেও থাকবে। সাংবাদিক জাকিরুল ইসলামের পাশে আমরা সবসময়ই থাকবো।

এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!