January 29, 2022, 8:08 am

বিশ্বনবী মুহম্মদ (সা:) কে অবমাননার প্রতিবাদে রুপসায় মানববন্ধন ও বিক্ষোভ

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাস্মদ (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রকাশ ও প্রেসিডেন্ট কর্তৃক মহানবীকে অবমাননা কর বক্ত্যবের প্রতিবাদে চাঁদপুরের ফরিদঞ্জ উপজেলার রুপসা বাজারে রুপসা বাজার কমিটি ও বাজার ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে তৌহিদী জনতা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ অক্টোবর বাদজুমা রুপসা বাজারস্হ জমিদার বাড়ীর সামনে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে যোগ দেন বাজার ব্যবসায়ী,এলাকার বিভিন্ন মসজিদের মুসল্লি, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেনী পেশার ইসলাম প্রিয় তৌহিদী জনতা।

অনুষ্ঠানের শুরুতেই তৌহিদী জনতার বিক্ষোভ মিছিলটি রুপসা জমিদার বাড়ীর গেইট চত্বর হতে শুরু করে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে রুপসা অাহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ে মাঠে এসে মিলিত হয়।

রুপসা বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফারুক খানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, সাংবাদিক শফিকুর রহমান এমপির অাস্তাভাজন ও রুপসা (উঃ) ইউনিয়ন প্রতিনিধি ও ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম সুমন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন ভুঁইয়া, ফরিদগঞ্জ দারুল উলুম মাদ্রাসার শিক্ষক তাওহীদুল ইসলাম, গাব্দেরগাঁও মৃধা বাড়ী জামে মসজিদের খতিব মাওলানা মুফতি অানোয়ার হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!